chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

র‌্যাবের পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম ডেস্ক : র‌্যাবের পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দিনভর বাঁশখালী ও পটিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২৭ হাজার ২শ’ ৭৫ পিস ইয়াবা ও মাদক বহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল (ঢাকা-মেট্রো-ল-৪১-৭৭৯০) জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৩৬ লাখ ৩৭ হাজার ৫শ’ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

আটক মাদক ব্যবসায়ীরা হলো- কক্সবাজার জেলার রামু থানাধীন ধেছুয়া পালং দক্ষিণ পাড়ার মখলচ জামানের ছেলে নুরুল হাকিম (৩৭), একই থানা এলাকার ধেছুয়া আবুল বন্দর পাড়ার মোঃ বদিউল আলমের ছেলে মোঃ ফয়সাল (২০), লোহাগাড়া থানা এলাকার পদুয়া মৌলভী পাড়ার মোঃ ওসমানের ছেলে মোঃ মোর্শেদ(২০) ও গাজীপুর জেলার জয়দেবপুর থানা এলাকার মৃত রজব আলীর ছেলে মোঃ রফিক (৪২)।

র‌্যাব জানার, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাঁশখালী থেকে চট্টগ্রামে ইয়াবা নিয়ে আসার পথে খাসমহল ইউনিয়নের গুনাগরী বাজারস্থ ইউসিবি ব্যাংক লিঃ এর সামনে স্থাপিত বিশেষ তল্লাশি চৌকিতে নুরুল হাকিম ও ফয়সাল ধরা পড়ে। এসময় তাদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১৭ হাজার ৮শ’ পিস ইয়াবা পাওয়া যায়।

অন্যদিকে লোহাগাড়া থেকে ঢাকায় ইয়াবা নেয়ার পথে পটিয়া থানাধীন বাইপাস মোড় সংলগ্ন ইন্দ্রপুর হাম কনভেনশন সেন্টারের সামনে তল্লাশি চৌকিতে মোঃ রফিক ও মোর্শেদ ধরা পড়ে। এসময় তাদের ব্যবহৃত মোটর সাইকেলে তল্লাশি চালিয়ে তেলের টাংকি ও আসনের নীচ থেকে
৯ হাজার ৪শ’ ৭৫ পিস উদ্ধার করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন চট্টলার খবরকে জানান, আটক মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন স্থানে ইয়াবা পাচারের কথা স্বীকার করেছে। তাদের পটিয়া ও বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

কামরুল/চখ

এই বিভাগের আরও খবর
Loading...