chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোতোয়ালিতে প্রায় ৪ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তিসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি ৬৮০ গ্রাম ওজনের একটি কষ্টি পাথর উদ্ধার করেছে র‌্যাব-৭। এ সময় এক চোরাকারবারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো মফিজ (২৮)। নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রফিকপুর গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে।

গতকাল বুধবার বিকেলে স্টেশন রোডের একটি ভবনের চতুর্থ তলায় অভিযান চালিয়ে মূর্তিটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারি পরিচালক (মিডিয়া) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান মামুন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে স্টেশন রোডের একটি ভবনের ভাড়া বাসায় কতিপয় চোরাকারবারী অবৈধ ভাবে কষ্টি পাথরের মূর্তি ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে ৩ টা ৪০ মিনিটে একটি আভিযান চালায় র‌্যাব-৭। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মো মফিজকে গ্রেফতার করা হয়। ‘পরবর্তীতে মফিজের হেফাজতে থাকা ৩ কেজি ৬৯০ গ্রাম ওজনের পুরাকীর্তি কষ্টি পাথরের একটি মূর্তি উদ্ধার করা হয়।’

তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে কষ্টি পাথরের মূর্তি অবৈধ ভাবে বিক্রয়ের জন্য উক্ত স্থানে অবস্থান করছিল।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...