ফেসবুকে ভাইরাল : ছবি দেখে মনে হবে বিশাল ডাস্টবিন, আসলে এটি ভাড়াবাড়ি

ডেস্ক নিউজ : বাড়ি ছেড়েই দেবো, বাড়তি শ্রম দিয়ে লাভ কি? ভাড়াটিয়া এক দম্পতির এমন মন মানসিকতা থেকেই পুরো ঘরটি রুপ নিয়েছে বিশাল ডাস্টবিন। সম্প্রতি এমন একটি ছবি পুরো বিশ্বজুড়ে ভাইরাল হয়েছে।

গ্রেটার ম্যাঞ্চেস্টারের এক দম্পতি তাঁদের ভাড়াবাড়ি এমনই অবস্থায় করেছেন। ভাইরাল হওয়া ছবিটি দেখে যে কারো প্রশ্ন জাগতে পারে, বাড়ির মধ্যে এতো নোংরা কিভাবে জমতে পারে?

ফেসবুকে ‘সিনিয়র ওয়েস্ট রিমুভালস’ নামে একটি কোম্পানির পেজে কয়েকটি ছবি পোস্ট করে স্ট্যাটাসে লিখেছেন, ভাড়াটিয়ারা বাড়ি ছেড়ে গেলে প্রায়ই সেটি পরিষ্কার পরিচ্ছন্ন ও কিছু মেরামতের প্রয়োজন হয়। কিন্তু এই বাড়ির ছবি দেখে আপনার মনে হতেই পারে এটি কি কোনও ডাম্পিং গ্রাউন্ড?

স্ট্যাটাসে তিনি উল্লেখ করেছেন, ঘরটিতে আবর্জনার পরিমাণ এত বেশি ছিল যে, পেশাদার চারজন পরিচ্ছন্ন কর্মী দিয়ে আবর্জনা পরিষ্কার করতে সময় লেগেছে প্রায় সাত ঘণ্টা।

বুঝতেই পারছেন ঘর পরিষ্কার করার কাজে যাঁরা পেশাদার, তাঁদেরই যদি সাত ঘণ্টা লাগে তবে বাস্তবে এই ঘরের কী অবস্থা হয়েছিল। এমনকি তাঁর দেখা এটি সব থেকে নোংরা ঘর বলেও উল্লেখ করেছেন ওই কোম্পানির মালিক ওয়ার্নার সিনিয়র। সূত্র : আনন্দবাজার

চখ/রাজীব

এই বিভাগের আরও খবর
Loading...