chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শ্রাবন্তী’র ফোনে অশ্লীল মেসেজ, বাংলাদেশ হাইকমিশনে অভিযোগ

বিনোদন ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের সুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ফোনে বেশ কিছুদিন ধরে অশ্লীল মেসেজ আসছিল বাংলাদেশের কিছু নম্বর থেকে।

অনেকবার তিনি অভিযুক্ত ব্যক্তিদের বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু কাজ না হওয়ায় তিনি বাংলাদেশ হাইকমিশনের দারস্থ হলেন।

গত ৮ সেপ্টেম্বর কয়েকটি মেসেজের স্ক্রিন শট সংযুক্ত করে কলকাতার বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন তিনি।

এবিষয়টি নিয়ে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাংলাদেশের গণমাধ্যমকে জানিয়েছেন, ”কয়েকটা নম্বর থেকে দিনের পর দিন খুব জঘন্য শব্দ ব্যবহার করে আমায় মেসেজ পাঠানো হচ্ছিল। এটা বহুদিন ধরে চলছিল। আমাদের দেশ নিয়ে খারাপ কথা বলা হচ্ছিল।

আমি অনেকবার ব্লক করেছি, আবার অন্য নম্বর থেকে মেসেজ পাঠিয়েছে। প্রথমে আমি পাত্তা দিই নি। তারপর একদিন ফোন দেখতে গিয়ে ভাবি এটা কী হচ্ছে! আমার স্বামী রোশন বলল, ব্যবস্থা নেওয়া দরকার। এটা ঠিক নয়। একজনে বিরুদ্ধে ব্যবস্থা নিলে বাকিরা চুপ করে যাবে।

অভিনেত্রী বলেন, যারা এটা করছেন, তাদের বাড়িতেও তো মা-বোন আছে। একটা মেয়েকে কীভাবে অপমান করতে পারে? এরপরই আমি আর রোশন অভিযোগ জানানোর সিদ্ধান্ত নিই।

শ্রাবন্তি বলেন, আমাদের বাংলাদেশে পরিচিত লোকজন আছেন, তাদের মাধ্যমেই বাংলাদেশের হাই কমিশনে অভিযোগ করি। কারণ, অন্যায় দীর্ঘদিন ধরে সহ্য করাটাও তো অপরাধ।”

তাছাড়াও বাংলাদেশের সঙ্গে তাঁর খুব ভালো সম্পর্ক। ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে তিনি যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবিতে অভিনয় করেছিলেন।

২০১৯ সালে বাংলাদেশে মুক্তি পায় শ্রাবন্তী ও তাহসান খান অভিনীত ‘যদি একদিন’ ছবিটি। ‘বিক্ষোভ’ নামের আরও একটি ছবির শুটিং শেষ হয়েছে। লকডাউনের আগেই সেই ছবির শ্যুটিং শেষ করে দেশে ফিরেছেন তিনি।

চখ/রাজীব

এই বিভাগের আরও খবর
Loading...