রিয়ার সমর্থনে এবার প্রতিবাদে টুইংকেল

বিনোদন ডেস্ক : মাদক কান্ডে জড়িত থাকার অভিযোগে সুশান্তের সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর ভয়ানক মিডিয়া ট্রায়ালের শিকার রিয়া, যেন মেয়েদেরকে দু’টুকরো করে কেটে ফেলার ম্যাজিক শো চলছে!” এবার রিয়া চক্রবর্তীর সমর্থনে সুর চড়ালেন অভিনেত্রী তথা লেখিকা টুইংকল খান্না। বিনোদন ইন্ডাস্ট্রি হোক কিংবা রাজনৈতিক ব্যক্তিত্ব, কেউই ‘মিসেস ফানি বোনস’-এর ‘ক্ষুরধার বচন’ থেকে বাদ যান না। এবার রিয়া চক্রবর্তীর গ্রেপ্তারি নিয়ে তিনি তোপ দাগলেন অক্ষয়-পত্নী। কোনওরকম রেয়াত না করেই মিডিয়া ট্রায়ালকে কটাক্ষ করলেন তিনি।

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে নিজের লেখা কলামে রিয়ার সমর্থনে সুর চড়ালেন টুইঙ্কেল খান্না। তার থায়, ‘রিয়া ভয়ানক মিডিয়া ট্রায়াল ও রাজনীতির শিকার। তাকে লোভী কিংবা খুনি থেকে নানা অপবাদ দেওয়া হচ্ছে। যদিও এখনো কিছুই প্রমাণিত হয়নি। শুধুমাত্র ৫৯ গ্রাম গাঁজা কেনার অভিযোগ প্রমাণ হয়েছে তার বিরুদ্ধে। লাখ লাখ মানুষের সামনে তাকে কেটে কেটে টুকরো করা হচ্ছে।’

গণমাধ্যমের প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি আরও লিখেছেন, ‘শুধুমাত্র দর্শক টেনে টিআরপি বাড়ানোর জন্য একজনের জীবন বিপন্ন করে তোলা হচ্ছে। ক্যামেরা বন্ধ হলে এই মানুষগুলো জবাব দিতে পারবেন তো? আর নিজেদের স্বার্থসিদ্ধি এবং ভোট পাওয়ার আশায় তাতে মদত দিচ্ছে বিভিন্ন রাজনৈতিক দলগুলো।’

রিয়ার সমর্থনে মুখ খুলে বিপাকে পড়েছেন অক্ষয় পত্নী। টুইঙ্কেলের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করতে শুরু করেছেন নেটিজেনরা। যদিও তাদের কটাক্ষের জবাব দিতে দেখা যায়নি এই অভিনেত্রী-লেখিকাকে।

তবে শুধু টুইঙ্কেল একাই নন, এর আগে রিয়ার সমর্থনে সরব হয়েছিলেন সোনম কাপুর, কারিনা কাপুর, বিদ্যা বালান, তাপসী পান্নু, অনুরাগ ক্যাশপ, দিয়া মির্জা সহ অনেকেই। রিয়ার পরনের টি-শার্টের কোডকে হাতিয়ার করে পিতৃতন্ত্রকে গুড়িয়ে দেওয়ার কথা বলেছিলেন তারা।

এই বিভাগের আরও খবর
Loading...