chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শিরোপার আরও কাছে লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লীগে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ৩-২ হারিয়েছে লিভারপুল। রেডদের হয়ে একটি করে গোল করেন ভিনালডাম সালাহ ও সাদিও মানে। অতিথিদের হয়ে গোল করেন ইসা দিয়ুপ ও পাবলো ফোনালাস।

 

সোমবার রাতে লিভারপুলের ঘরের মাঠ অ্যানফিল্ডে পাওয়া এই জয়ে ২৭ ম্যাচে ক্লপের দলের পয়েন্ট ৭৯। লীগের বাকি ১১ ম্যাচের চারটিতে জিতলে অন্য কোনো হিসেব ছাড়াই ১৯৯০ সালের পর প্রথম লিগ শিরোপা উঠবে  ‘দ্যা রেড’ নামে পরিচিত দলটির হাতে।

 

ঘরের মাঠে  ম্যাচের নবম মিনিটে এগিয়ে যায় লিভারপুল। রবের্তো ফিরমিনোর শট এক ডিফেন্ডারের পায়ে লেগে পেয়ে যান ট্রেন্ট আলেক্সান্ডার-আরনল্ড। ডান দিক থেকে এই ইংলিশ ডিফেন্ডারের বাড়ানো ক্রস হেডে জালে জড়িয়ে দেন ডাচ স্ট্রাইকার জর্জিনিয়ো ভিনালডাম। স্বাগতিকরা লিড ধরে রাখতে পারল মাত্র তিন মিনিট। দারুণ হেডে ওয়েস্ট হ্যামকে সমতায় ফেরান ইসা দিয়ুপ।

প্রথমার্ধে আর গোলের দেখা পায় নি দুদল। যদিও ৩৯তম ভার্জিল ফন ডাইকের হেড ক্রসবারে না লাগলে  এগিয়ে যেতে পারতো লিভারপুল।

 

ম্যাচের ৫৫তম মিনিটে বদলি নামা পাবলো ফোনালাসের গোলে এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম। ৬৮তম মিনিটে অ্যান্ডি রবার্টসনের ক্রস থেকে পাওয়া বল জালে জড়িয়ে লিভারপুলকে সমতার স্বস্তি এনে দেন সালাহ।

 

৮১তম মিনিটে সাদিও মানের গোলে এগিয়ে যায় লিভারপুল। পাঁচ মিনিট পর সেনেগালের এই ফরোয়ার্ড আবারও বল জালে জড়ালেও অফসাইডের কারণে গোল হয়নি। ভিএআর দেখে সিদ্ধান্ত দেন রেফারি। তবে বাকিটা সময় স্কোরলাইন ধরে রেখে লিগে ২৬তম জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লপের দল।

এই বিভাগের আরও খবর