chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীতে টিসিবির ন্যায্যমূল্যের পণ্য বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক : নগরীতে ন্যায্যমূল্যে নিত্য প্রয়োজনীয়  ভোগ্যপণ্য  বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

রোববার (১৩ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগরের ১০ জায়গায় ও উপজেলায় ৫ জায়গায় ভ্রাম্যমাণ ট্রাকের মাধ্যমে সকাল থেকে শুরু হয়েছে এই বেঁচাকেনা।

এখন থেকে প্রতিজন ক্রেতা ৩০ টাকা দরে সর্বোচ্চ  দুই কেজি পেঁয়াজ, ৫০  টাকা কেজি দরে চিনি ও মশুর ডাল , ৮০ টাকা দরে সয়াবিন তেল বিক্রি হচ্ছে। সামাজিক দূরত্ব বজায় রেখে দীর্ঘ লাইন ধরে ক্রেতারা টিসিবি পণ্য কিনেছে।

চট্টগ্রাম টিসিবির আঞ্চলিক প্রধান জামাল উদ্দিন আহমেদ জানান আজ থেকে আমাদের ন্যায্যমূল্যের পণ্য বিক্রি শুরু হয়েছে। আজ ৬০০ কেজি চিনি, ৫০০ কেজি মশুর ডাল, ২০০ কেজি  পেঁয়াজ এবং ৭০০ লিটার সয়াবিন তেল  বিক্রি হবে।

প্রতিদিন ১৫টি ট্রাকে করে পর্যায়ক্রমে চট্টগ্রাম নগর ও উপজেলায় এই পণ্যবিক্রি চলবে। আজ নগরের বন্দর থানা কাস্টমস মোড়, আলকরন, স্টিলমিল, কাটগড় , জামালখান প্রেস ক্লাব, হালিশহর বিডিআর হল, কোতোয়ালী জিপিও অফিস, বিবিরহাট, অলংকার মোড়, দামপাড়া পুলিশ লাইন্স, ইপিজেড থানায় ভ্রাম্যমাণ ট্রাকে পণ্য বিক্রি চলছে।

এছাড়া উপজেলা পর্যায়ে সীতাকুণ্ড,  আনোয়ারা, লোহাগাড়া, চন্দনাইশ, বোয়ালখালীতেও সোমবার টিসিবির পণ্য চলছে এবং বাই রোটেশনে সব জায়গায় এই পণ্যবিক্রি কার্যক্রম চলবে বলেও তিনি জানান।

টিসিবির এই পণ্য বিক্রি চলবে আগামী ১ অক্টোবর বৃহস্পতিবার পর্যন্ত। সারাদেশে মোট ২৭৫টি ভ্রাম্যমাণ ট্রাক ঘুরবে সরকারি এই সংস্থাটির পণ্য নিয়ে।

এমএইচকে/চখ/এএমএস

এই বিভাগের আরও খবর
Loading...