গুলশান বিএনপি কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশী কফিল-জাহাঙ্গীর গ্রুপে সংঘর্ষ,আহত ১২

রাজনীতি ডেস্ক : রাজধানী ঢাকার গুলশানে বিএনপি র চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের সামনে দলীয় ২ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আসন্ন উপনির্বাচনকে কেন্দ্র করে ঢাকা-১৮ আসনের মনোনয়ন প্রত্যাশী এম কফিল উদ্দিন আহম্মেদ ও এসএম জাহাঙ্গীরের কর্মী-সমর্থদের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

আজ শনিবার বিকাল ৪টার দিকে সংঘঠিত সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের ১০ থেকে ১২ জন কর্মী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। বর্তমানে ওই অফিসের আশপাশে বিপুল পরিমাণ পুলিশ ও র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেল ৪টায় উপ-নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের ভার্চুয়াল সাক্ষাৎকারের জন্য ডাকে দলটি। কিন্তু তার আগেই সেখানে কফিল উদ্দিন ও জাহাঙ্গীরের সমর্থকরা জড়ো হন। এ সময় নেতাকর্মীদের হাতে ব্যানার, ফেস্টুন দেখা যায়।

এ দু’নেতার কর্মী-সমর্থকরা কার্যালয়ের সামনের রাস্তায় অবস্থান নিয়ে নিজ প্রার্থীর পক্ষে স্লোগান দেন। কিছুক্ষণ পরেই একে অপরের নাম ধরে পাল্টাপাল্টি শ্লোগান দিতে থাকলে উভয় প্রার্থীর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি, হাতাহাতি ও থেমে থেমে সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ এসে পরে পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে আনেন।

গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান বলেন, শনিবার দুপুরে বিএনপির কার্যালয়ের সামনে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। ওই অফিসের আশপাশে বিপুল পরিমাণ পুলিশ ও র‌্যাব সদস‌্য মোতায়েন করা হয়েছে।

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনের তফসিল এখনও ঘোষণা করেনি নির্বাচন কমিশন।

চখ/রাজীব

এই বিভাগের আরও খবর
Loading...