এবার করোনা আক্রান্ত হলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ

চট্টগ্রাম ডেস্ক : মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও বিভাগীয় করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি এবিএম আজাদ। স্ত্রী ও বড় ছেলের করোনা শনাক্ত হওয়ার একদিন পরেই তিনি নিজেও করোনা আক্রান্ত হলেন।

তার ব্যক্তিগত সহকারী ইখতিয়ার উদ্দিন আরাফাত তথ্যটি নিশ্চিত করে বলেন, ফৌজদারহাটের বিআইটিআইডিতে গত শুক্রবার নমুনা দেয়ার পর রাতে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে কোভিড-১৯ পজিটিভের বিষয়টি নিশ্চিত হয়।

এর আগে গত ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে বিআইটিআইডিতে নমুনা দেয়ার পর রাতে তাঁর স্ত্রী ও ১ ছেলের শরীরে করোনা সংক্রমন ধরা পড়ে।

বর্তমানে বিভাগীয় কমিশনার এবিএম আজাদ,তাঁর স্ত্রী ও বড় ছেলে নগরীর কোতোয়ালি থানা এলাকা ডিসি হিলস্থ বাংলোতে হোম আইসোলেশনে আছেন বলে জানা গেছে।

চট্টগ্রাম বিভাগে করোনাভাইরাস প্রতিরোধে প্রথম থেকেই নেতৃত্ব দিয়ে আসছেন বিভাগীয় কমিশনার। সরকারী ও নির্ধারিত বেসরকারী হাসপাতালগুলোতে কোভিড-১৯ চিকিৎসা সেবা ও হোম আইসোলেশন সেন্টার চালুকরণ, সাধারণ বেডের পাশাপাশি ভেন্টিলেটরসহ আইসিইউ বেড স্থাপন, প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহ এবং চিকিৎসা সরঞ্জামাদি সরবরাহ কাজে তিনি আন্তরিকভাবে ভূমিকা রেখে চলেছেন।

কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা সংক্রান্ত যাবতীয় বিষয়ে নিয়মিত খোঁজখবর রাখেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ। তিনি ও তাঁর পরিবারের সদস্যদের দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

চখ/রাজীব

এই বিভাগের আরও খবর
Loading...