chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাজ ও শুভশ্রী পরিবারে নতুন সদস্য

বিনোদন ডেস্ক : অবশেষে প্রতীক্ষার অবসান। কোল আলো করে ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বাবা রাজ চক্রবর্তীও বেজায় উচ্ছ্বসিত।

শনিবার সকালেই রাজ চক্রবর্তী ‘জয় জগন্নাথ’ বলে একটা পোস্ট করেছিলেন। নেটিজেনরা হয়তো তক্ষুণি আন্দাজ করতে পেরেছিলেন যে সুখবরটা এল বলে! এবার বেলা বাড়তেই শোনা গেল যে, পুত্র সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ।  অতঃপর রাজ-শুভশ্রীর দুই পরিবারই যে এখন খুশির জোয়ারে ভাসছে, তা বলাই বাহুল্য।

শনিবার বেলা ১টা বেজে ৩৩ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে রাজ-শুভশ্রীর প্রথম সন্তানের জন্ম হয়। সূত্রের খবর, সন্তানের ওজন হয়েছে ৩ কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তের সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। মা এবং সন্তান দুজনেই আপাতত সুস্থ রয়েছেন বলে জানা গিয়েছে। রাজ-শুভশ্রীর পরিবারে নতুন সদস্যের আগমনের খবরে খুশির হাওয়া টলিপাড়াতেও।

মাতৃত্বের অনুভূতি বেশ চুটিয়ে উপভোগ করছেন শুভশ্রী। প্রতিটা দিন, প্রতিটা মুহূর্তই তো তাঁর কাছে নতুন। প্রথম সন্তান। নতুন অনুভূতি। মা হওয়ার সেই জার্নির কিছু মুহূর্তও সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এতদিন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

কড়া নিয়মও ছিল হবু সন্তানের জন্য। বাড়ির কোনও সদস্যই জোরে জোরে কথা বলতেন না! একেবারে নিচু কণ্ঠে কথা বলতে হত সকলকে। ফোনে ঘণ্টার পর ঘণ্টা চোখ রাখাও ছিল একেবারে নৈব নৈব চ! রাজের নির্দেশে চেঁচামেচিও একেবারে বন্ধ বাড়িতে। শান্ত পরিবেশ বজায় রাখা হত সব সময়ে। খাবার মেনুতেও পরিবর্তন এসেছিল। স্বাস্থ্যকর, হালকা খাবারই ঠাঁই পেত তালিকায়। এবার অপেক্ষার পালা শেষে খুশির হাওয়া আরবানার অন্দরে। সূত্র- প্রতিদিন

এএমএস/

এই বিভাগের আরও খবর
Loading...