chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অণ্ডকোষ চেপে হত্যা, বাবা-মেয়ে গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধিঃ পেকুয়ায় সড়কের গাছ কাটা নিয়ে বাকবিতণ্ডার পর মোক্তার আহমদ (৫২) নামে এক ব্যক্তিকে অণ্ডকোষ চেপে হত্যার অভিযোগ উঠেছে।

পেকুয়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করার সাথে সাথে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে আবদুর রশিদ ও তার মেয়ে উর্মি আক্তারকে গ্রেপ্তার করেছে।
শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে পেকুয়া-বাঁশখালী সড়কের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমা কাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি একই এলাকার ছৈয়দ নুরের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মোক্তার আহমদ সড়কের একটি গাছ কাটতে গেলে একই এলাকার আবদুর রশিদ নামের এক ব্যক্তি বারণ করেন। এ সময় দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। খবর পেয়ে ১০টার দিকে আবদুর রশিদের পক্ষে আরও কয়েকজন গিয়ে এ ঘটনায় যোগ দেয়। এক পর্যায়ে আবদুর রশিদের মেয়ে উর্মি আক্তার গাছ কাটতে যাওয়া মোক্তার আহমদের অণ্ডকোষ চেপে ধরলে তিনি ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়েন। পরে তিনি মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি কামরুল আজম জানান, সড়কের গাছ কাটা নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে উর্মি আক্তার নামে এক নারী মোক্তার আহমদের অণ্ডকোষ চেপে ধরায় এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকেই উর্মি আক্তার ও তার বাবা আবদুর রশিদকে গ্রেফতার করা হয়েছে।
এসএএস/

এই বিভাগের আরও খবর