কোতোয়ালীতে কিশোর গ্যাংয়ের ৭ সদস্যসহ ১৬ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীতে ছিনতাই, ছিনতাইয়ের চেষ্টা, অপহরণ ও মারামারির ঘটনায় জড়িত থাকার অভিযোগে কিশোর গ্যাংয়ের ৭ জন সদস্যসহ ১৬ সদস্যকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।
এর আগে বৃহস্পতিবার রাতে নগরীর নিউমার্কেট মোড় থেকে পেয়ার আহমেদ নামে এক ব্যক্তিকে তুলে রেলস্টেশন এলাকায় একটি পরিত্যক্ত জায়গায় নিয়ে যায় ৬ কিশোর। এরপর তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়া হয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করার পাশাপাশি ৬ জনকে আটক করে। তাদের বয়স ১৫ থেকে ১৬ বছর।

অন্যদিকে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর ফলমণ্ডির মুখে ৫ থেকে ৬ জন মিলে মো. পারভেজ নামে এক যুবককে মারধর শুরু করে। খবর পেয়ে পারভেজকে উদ্ধারের পাশাপাশি মো. রিয়াজ (১৯), মো. ইমন (১৯), মো. শরিফ (১৯) ও ১৬ বছরের এক কিশোরসহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, উক্ত দুটি ঘটনাসহ ছিনতাই, ছিনতাইয়ের চেষ্টা, অপহরণ ও মারামারির মোট পাঁচটি ঘটনায় কিশোর গ্যাংয়ের ৭ জন সদস্যসহ ১৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ৬টি মামলা হয়েছে। তাদের সবাইকে আদালতের নির্দেশে আজ শুক্রবার কারাগারে পাঠানো হয়।
এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...