chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মসজিদের পাশে নাচ: মুনমুনকে  আইনি নোটিশ(ভিডিওসহ)

ডেস্ক নিউজঃ সম্প্রতি টাঙ্গাইলের সখীপুরের পলাশতলিতে একটি মসজিদের নিকট নাচের ভিডিও ভা’ইরাল হয়ে পড়ে অভিনেত্রী মুনমুনের। এরপর সমালোচনার ঝ’ড় ওঠে। মুনমুনের চেয়ে এই নাচের আয়োজকদেরই ওপর ক্ষো’ভ প্রকাশ করেন নেটিজেনরা।

এদিকে নাচের ঘটনায় আদালত থেকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে চিত্রনায়িকা মুনমুনকে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সুপ্রিম কোর্টের আইনজীবী মো. মেহেদী হাসান মসজিদের সামনে নাচের কর্মকাণ্ডকে নাজায়েয ও বাংলাদেশের আইন বহির্ভূত উল্লেখ করে চিত্রনায়িকা মুনমুনকে লিগ্যাল নোটিশটি পাঠান।

নোটিশে উল্লেখ করা হয়েছে, লিগ্যাল নোটিশ পাওয়ার তিন দিনের মধ্যে মসজিদের সামনে নাচ-গান পরিবেশনের জন্য দুটি জাতীয় দৈনিক পত্রিকায় মুনমুনকে ক্ষমা ও দুঃখ প্রকাশ করতে হবে। অন্যথায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের কথা জানানো হয় লিগ্যাল নোটিশে।

জানা যায়, শুক্রবার (৪ সেপ্টেম্বর) সখীপুর পৌরশহরের স্থানীয় লোকেদের আমন্ত্রণে নৌকা ভ্রমণে যান চিত্রনায়িকা মুনমুন। ভ্রমণ শেষে বাজার মসজিদের সামনে সাউন্ড সিস্টেম বাজিয়ে নায়িকা মুনমুনকে নিয়ে নাচের আসর বসানো হয়। পরে নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরলে তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

Loading...