রাণী দিঘীতে ভেসে উঠল নিখোঁজ কিশোরের লাশ

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর এনায়েত বাজার এলাকায় রাণী দিঘীতে নিখোঁজ কিশোরের লাশ ভেসে উঠেছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে লাশটি দিঘীর মধ্যখানে দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধার করেন।

এর আগে রোববার (৬ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে তিন বন্ধুর সাথে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছিল মো. রিয়াজ (১৬)। সে স্থানীয় মো. শরীফের ছেলে। ২১ নম্বর স্টেশন রোডের বানিয়াটিলা এলাকায় নানার বাড়িতে থাকতো। সপ্তম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করা কিশোর রিয়াজ এখন স্থানীয় একটি ডিস ক্যাবল অপারেটর কোম্পানিতে কাজ করতো।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, রাণী দিঘী থেকে নিখোঁজ এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানান, রোববার (৬ সেপ্টেম্বর) সকাল ১১ টার তিন বন্ধুর সাথে গোসলে নামে রিয়াজ (১৬)। তিন বন্ধু সে সময় দিঘী থেকে উঠে গেলেও রিয়াজ ডুব দিয়ে আর উঠেনি। এই ভয়ে তার বন্ধুরা কাউকে কিছু বলেনি।

স্থানীয় যুবক মো. ফয়সাল জানান, রোববার বেলা ১১ টায় তিন বন্ধু সহ গোসল করতে নামে। তিন বন্ধু ওঠে গেলেও রিয়াজকে দেখতে না পেয়ে তার বন্ধুরা দিঘী থেকে উঠে চলে যায়।

রিয়াজের মামা সেলিম চৌধুরী রাহাত বলেন, রোববার সকাল রিয়াজের গায়ে জ্বর ছিলো। সকালে যখন ওষুধ আনতে যায় তখন সে নাস্তা করছিলো। নাস্তা শেষে তার তিন বন্ধুর সাথে বের হয়ে রাণী দিঘীতে গোসল করতে  নামে। তিন বন্ধু ওঠে গেলেও রিয়াজ ওঠেনি। সারাদিন খোঁজে না পাওয়াতে তিন বন্ধুর কাছে জানতে চাইলে তারা বলেন রিয়াজ ডুব দিয়ে আর উঠেনি। তিন বন্ধু ভয়ে কিছু বলেনি।

তিনি বলেন, ফায়ার সার্ভিসের ডুবুরিকে খবর দেওয়া হয়েছিল তারা এসে খোজাখুজি করে না পেয়ে চলে যায়। সোমবার সন্ধ্যা ৭ টার দিকে দিঘীর মধ্যখানে  রিয়াজের লাশ ভাসতে দেখলে পুলিশকে খবর দেওয়া হয়। এ সময় স্থানীয় দুই-তিনজন যুবক দিঘীতে নেমে রিয়াজের মরদেহ উদ্ধার করে।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...