chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাণী দিঘীতে কিশোর নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর এনায়েত বাজার এলাকায় রাণী দিঘীতে গোসল করতে নামার ৩২ ঘণ্টা পার হলেও এক কিশোরের খোঁজ এখনো মেলেনি ।

রোববার (৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় তিন বন্ধুর সাথে গোসল করতে নামে রিয়াজ (১৬)। তিন বন্ধু সে সময় দিঘী থেকে উঠে গেলেও সোমবার সন্ধ্যা ৭ টায় এই রিপোর্ট লিখা পর্যন্ত ৩২ ঘণ্টা পার হলেও এখনো খোঁজ মেলেনি রিয়াজের।

নিখোঁজ রিয়াজ স্থানীয় মো. শরীফের ছেলে। ২১ নম্বর স্টেশন রোডের বানিয়াটিলা এলাকায় নানার বাড়িতে থাকতো। সপ্তম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করা কিশোর রিয়াজ এখন স্থানীয় একটি ডিস ক্যাবল অপারেটর কোম্পানিতে কাজ করতো।

স্থানীয় যুবক মো. ফয়সাল জানান, রোববার বেলা ১১ টায় তিন বন্ধু সহ গোসল করতে নামে।তিন বন্ধু ওঠে গেলেও রিয়াজকে দেখতে না পেয়ে তার বন্ধুরা দিঘী থেকে উঠে চলে যায়।

নিখোঁজ রিয়াজের মামা সেলিম চৌধুরী রাহাত বলেন, রিয়াজের গায়ে জ্বর ছিলো। সকালে যখন ওষুধ আনতে যায় তখণ সে নাস্তা করছিলো। তখন তার তিন বন্ধুর সাথে বের হয়ে রাণী দিঘীতে গোসলে নামে। তিন বন্ধু ওঠে গেলেও রিয়াজ ওঠেনি। সারাদিন খোঁজ না পাওয়াতে তিন বন্ধুর কাছে জানতে চাইলে তারা বলেন রিয়াজ ডুব দিয়ে আর উঠেনি। তিন বন্ধু ভয়ে কিছু বলেনি।

তিনি বলেন, ফায়ার সার্ভিসের ডুবুরিকে খবর দেওয়া হয়েছে। তারা খুজে না পেয়ে চলে যায়। ৩২ ঘণ্টা পার হয়ে যাচ্ছে এখনো রিয়াজের খবর পাওয়া যাচ্ছে না। দিঘীতে জাল টেনে দেখা হবে বলে জানান তিনি।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর