চকবাজারে অপহৃত শিশু উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক : নগরের চকবাজারে ৪ মাসের শিশু অপহরন হওয়ার পর তাকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চান্দগাঁও থানাধীন খাজা রোড খালাসী পুকুরপাড়স্থ শাহজাহান কলোনীর জনৈক বাবুলের ভাড়া বাসা থেকে ১ অপহরনকারীসহ ভুক্তভোগী ওই শিশুকে উদ্ধার করা হয়।

অভিযুক্ত ওই অপরনকারী হলো-ফরিদা আক্তার (২২)। সে ভোলার লালমোহন থানাধীন গনেশপুর কান্দি গ্রামের মোঃ দুলালের মেয়ে বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিশু আলতাফ হাসান মাহিকে দেখতে তাদের বাসায় আসেন ফরিদা আকতার। পরে শিশুটির মা অ্যাপায়নের জন্যে রান্না ঘরে নাস্তা তৈরি করতে গেলে এক ফাঁকে ফরিদা তার ছোট ভাই শাহিনকে ফোন করে তাৎক্ষনিক ডেকে আনে। পরে সুযোগ বুঝে শাহিনকে দিয়ে শিশু মাহিকে পাঠিয়ে দেয়। শিশুটির মা রান্না ঘর থেকে ফিরে এসে ছেলে দেখতে না পেযে খোঁজাখুঁজি শুরু করেন। এসময় অভিযুক্ত ফরিদাও তার সাথে খোঁজার ভান করতে থাকেন।

শিশুটির পিতা আনোয়ার হোসেন চট্টলার খবরকে জানান, আগের বাসায় থাকতে ফরিদার সাথে একটি পারিবারিক সর্ম্পক গড়ে উঠে। এ্ই সুবাদে আমার সদ্য জন্মগ্রহন করা ছেলেকে দেথতে আসেন। পরে আমার স্ত্রী চা বানাতে রান্না ঘরে যায়। আর আমার ছোট মেয়ে নাস্তা বানানোর জন্য ডিম আনতে দোকানে যায়। এতটুকু সময়ের মধ্যে ফরিদা তার ভাইকে দিয়ে আমার ৪ মাসের ছেলেকে অপহরন করে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন চট্টলার খবরকে জানান, শিশু মাহির মা চকবাজার থানায় একটি জিডি করলে পুলিশ তদন্তে নামে। পরে সন্দেভাজন আসামিদের জিজ্ঞাসাবাদ করে চান্দগাঁও থেকে ভুক্তভোগী মাহিকে উদ্ধার করি। এ ঘটনায় শিশুটির মা দুজনকে আসামি করে একটি অপহরন মামলা করেছেন।

কামরুল/চখ/এএমএস

এই বিভাগের আরও খবর
Loading...