chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মাছি মারতে গিয়ে উড়ে গেছে রান্নাঘর সহ বসতঘরের একাংশ

ডেস্ক নিউজ : আশি বছর বয়সী এক বৃদ্ধা রাতের খাবার খেতে বসতে যাচ্ছিলেন। ঠিক এমন সময়ে তার চারপাশে খুবই বিরক্ত করছিলো একটি মাছি। ভনভন শব্দে টিকতে না পারে বৃদ্ধা হাতে তুলে নিলেন মশা-মাছি মারার একটি ইলেক্ট্রিক র‍্যাকেট।

র‍্যাকেটটির সাহায্যে মাছিটিকে মারতে গিয়ে রান্নাঘরসহ নিজের বসতবাড়ির একাংশই উড়িয়ে দিয়েছেন এক ব্যক্তি। এই ঘটনাটি ঘটেছে ফ্রান্সের ডরডোন এলাকার পারকোল-চেনড গ্রামে।

বিবিসি সূত্রে জানা যায়, রাতের খাবার খেতে বসার সময় একটি মাছির ভনভন শব্দে বিরক্ত হয়ে বাসায় থাকা ইলেকট্রিক একটি র‍্যাকেট দিয়ে মাছিটিকে মারতে গিয়ে দুর্ঘটনাটি ঘটে।

বিবিসির খবরে বলা হয়, ঘরের কোনায় রাখা গ্যাস ক্যানিস্টারটি লিক হয়ে আগে থেকেই রান্নাঘরের মধ্যে বেশ কিছু পরিমান দাহ্য গ্যাস জমে ছিলো।

মাছিটিকে মারবার জন্য র‍্যাকেটের সুইচ অন করতেই মুহূর্তে বাতাসে ভাসমান গ্যাসের সংস্পর্শে এসে র‍্যাকেটের বৈদ্যুতিক স্ফূলিঙ্গ বেশ বড়সড় বিস্ফোরণ ঘটিয়ে ফেলে। এতে পুরোপুরি ধসে যায় রান্নাঘর, ক্ষয়ক্ষতি হয় বাড়ির ছাদেরও।

স্থানীয় সংবাদমাধ্যমে ওই বৃদ্ধার শুধুমাত্র হাত পুড়ে যাওয়ার তথ্য প্রকাশ করতে পারলেও বিরক্তিকর ওই মাছিটির ভাগ্যে কী ঘটেছে তা কেউ জানাতে পারেনি।

বৃদ্ধাটি এখন রাত কাটাচ্ছেন স্থানীয় একটি ক্যাম্পসাইটে। আর তার বাড়ির লোকেরা এখন সংস্কার করছেন ক্ষতিগ্রস্ত বসতবাড়িটির।

চখ/রাজীব

Loading...