chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিরুষ্কা দম্পতির মেয়ে সন্তান হবে

ডেস্ক নিউজঃ তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা গর্ভাবস্থায় জানল তাদের কোল জুড়ে যে সন্তান আসবে, সেটি মেয় হবে না ছেলে হবে? সম্প্রতি এক  জ্যোতিষী গণনা করে জানিয়েছেন, বিরাট-আনুশকার মেয়ে সন্তান হবে। এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়।

তবে ওই জ্যোতিষীর নাম উল্লেখ করা হয়নি।  তার বাড়ি ভারতের বেঙ্গালুরুতে। সংবাদমাধ্যমটিকে জ্যোতিষী বলেন—মেয়ে হোক বা ছেলে হোক, সবাই ভগবানের উপহার। ভগবান সবাইকে সমান ক্ষমতা দেন। এখন তো অনেক ক্ষেত্রে মেয়েরা ছেলেদেরও টেক্কা দেয়।

গত ২৭ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে বিরাট কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর দেন আনুশকা। ক্যাপশনে লিখেন: ‘আমরা তিনজন, ২০২১ সালের জানুয়ারিতে আসছে।’ তবে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেননি এই দম্পতি।

গত মার্চ মাস থেকে করোনা পরিস্থিতির কারণে একদিকে যেমন শুটিং বন্ধ, অন্যদিকে ক্রিকেট মাঠেও বল গড়ায়নি। যার কারণে বাড়িতেই দিন পার করছিলেন বিরাট-আনুশকা।

দীর্ঘদিন বিরাট-আনুশকার প্রেমের সম্পর্ক গোপন ছিল। মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। সর্বশেষ ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা।

আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী।

নচ/চখ

এই বিভাগের আরও খবর