শুভ জন্মদিন মোস্তাফিজুর রহমান

ডেস্ক নিউজঃ  আজ ৬ সেপ্টেম্বর। ১৯৯৫ সালের এই দিনে সাতক্ষীরায় জন্মগ্রহণ করেন বাংলাদেশের উদীয়মান ক্রিকেটার তারকা মুস্তাফিজুর রহমান। আজ তার ২৫ তম জন্মদিন।

সাতক্ষীরায় জন্মগ্রহণকারী বাংলাদেশের এই ক্রিকেটার বিশ্বের একমাত্র খেলোয়াড় হিসেবে প্রথম দুই ম্যাচেই এগারোটি উইকেট লাভ করেন। ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে ওয়ানডে ও টেস্ট- দুই ফরম্যাটের অভিষেকেই ম্যাচসেরার পুরস্কার জেতেন বাংলাদেশের এই বিস্ময়বালক!

ঘরোয়া প্রথম-শ্রেণীর ক্রিকেটে আবাহনী লিমিটেড, খুলনা বিভাগের হয়ে খেলেছেন তিনি। ২০১৬ সালে আইপিএলে খেলেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। ইংল্যান্ডের ন্যাটওয়েস্ট টি২০ -তে সাসেক্স ক্রিকেট ক্লাবের হয়েও খেলেছেন তিনি। আইসিসি ঘোষিত ২০১৫ সালে আইসিসি বর্ষসেরা দলে অন্তর্ভুক্ত হন এই তরুণ ক্রিকেটার।

জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে অসংখ্য ভক্ত-সমর্থকের ভালোবাসায় সিক্ত হচ্ছেন মোস্তাফিজ। বিশেষ দিনটিতে তাকে শুভেচ্ছা জানিয়েছে তার অগণিত ভক্ত ও বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। সাফল্যের সিঁড়ি বেয়ে মুস্তাফিজ দ্রুত উপরে উঠছেন। তার সাফল্যে বিশ্বমঞ্চে বাংলাদেশের লাল-সবুজ পতাকা বারবার উড়বে, সেই প্রত্যাশা কোটি ক্রিকেটপ্রেমীর।

 

 

 

Loading...