খুলনায় ৫ দিন সফরে পরী

ডেস্ক নিউজঃ দীর্ঘ বিরতির পর আবার শুরু হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার বাকি কাজ। আর এই সিনেমার শুটিংয়ে খুলানায় ৫ দিনের সফরে গেলেন চিত্রনায়িকা পরীমনি

পরীমনি বলেন, অনেক দিন পর খাঁচা থেকে মুক্তি পেলাম, এমনটাই মনে হচ্ছে। কাজে ফিরতে পেরে দারুণ লাগছে। অসাধারণ একটা টিম। এর আগেও, এই টিমের সঙ্গে শুটিং করে দারুণ কিছু সময় কাটিয়েছি। ওদের সঙ্গে আবারও মেতে ওঠার সুযোগ পেলাম।

জানা গেছে, তার সঙ্গে আছেন নির্মাতা রায়হান জুয়েল, আবু হুরায়রা তানভীর, সিয়াম আহমেদসহ অনেকেই।
শুক্রবার বিকেলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অভ্যন্তরীণ ফ্লাইটে চেপে যশোরের উদ্দেশে উড়াল দেন পরীমনি। এরপর যশোর থেকে রাতেই খুলনায় পাড়ি দিয়েছেন।

চলতি বছর ১৪ মার্চ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং শুরু হয়। খুলনায় টানা ২৫ দিন শুটিং করেন তারা। করোনার প্রাদুর্ভাব এবং প্রশাসনের নিষেধাজ্ঞার কবলে পড়ে ৮ দিনের শুটিং বাকি রেখেই ঢাকায় ফিরতে হয় তাদের। এই ৮ দিনের শুটিং খুলনাতেই শুরু করেছে পুরো টিম।

লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হচ্ছে সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আবু রায়হান জুয়েলের পরিচালনায় এটি ‘২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র মহরত অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর
Loading...