chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক পশ্চিম বিভাগের কার্যালয় উদ্বোধন

ডেস্ক নিউজ : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-পশ্চিম বিভাগের কার্যক্রম এবং নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ ৫ সেপ্টেম্বর বেলা ১২টার সময় নগরীর ডবলমুরিং থানা এলাকা আগ্রাবাদ বাদামতলী মোড়ে নতুন এই কার্যালয় উদ্বোধন করেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান। পরে তিনি নতুন কার্যালয়ের সকল কার্যক্রম পরিদর্শন করেন।

সিএমপির জনসংযোগ শাখার বিজ্ঞপ্তিতে জানানো হয়, উপ-পুলিশ কমিশনার জয়নুল আবেদীন ট্রাফিক-পশ্চিম বিভাগের দায়িত্ব পালন করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ এবং উপ-পুলিশ কমিশনার (সদর) আমির জাফরসহ পুলিশের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।ট্রাফিক পশ্চিম বিভাগের

উল্লেখ্য এর আগে সিএমপির ট্রাফিক বিভাগে ট্রাফিক-উত্তর এবং ট্রাফিক-বন্দর এই দুইটি বিভাগ নিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক কার্যক্রম পরিচালিত হতো।

বর্তমানে মহানগরের জনসংখ্যা এবং যানবাহন বৃদ্ধি পাওয়ায় মহানগরের সুষ্ঠু ট্রাফিক কার্যক্রম এবং জনগণের কষ্ট লাঘবের জন্য ট্রাফিক বিভাগে নতুন করে ট্রাফিক-দক্ষিণ এবং ট্রাফিক-পশ্চিম এই দুইটি বিভাগ সংযোজন করা হয়।

গত মঙ্গলবার নগরীর খুলশী ২ নম্বর রোডের ৩৭ নম্বর বাড়িতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-উত্তর বিভাগের কার্যক্রম এবং নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন করেন সিএমপি কমিশনার। আজ এর কার্যক্রম স্বতন্ত্রভাবে চালু হল।

তাছাড়া নতুন করে সংযোজিত দুটি বিভাগের ট্রাফিক পশ্চিম এর সকল সেবা ও কার্যক্রমও আজ থেকে আগ্রাবাদ বাদামতলী এলাকায় পরিচালিত হবে।

চখ/রাজীব

এই বিভাগের আরও খবর
Loading...