আগামীকাল রিয়াকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি

বিনোদন ডেস্ক : সুশান্ত মামলায় মাদককাণ্ডে রবিবার রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে NCB। রবিবার জিজ্ঞাসাবাদের জন্য তলব করে আজ (শনিবার) বিকেল ৫টায় রিয়ার নামে সমন ইস্যু করা হবে বলে NCB সূত্রে খবর।

মাদককাণ্ডে শুক্রবার জিজ্ঞাসাবাদের পরই গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে। NCB সূত্রে শুক্রবারই খবর মেলে, দিদি রিয়া চক্রবর্তীই তাঁকে সুশান্তের জন্য মাদক আনতে বলতেন বলে জিজ্ঞাসাবাদের মুখে স্বীকার করেন সৌভিক। স্যামুয়েল মিরান্ডার মাধ্যমেই ড্রাগ কেনা হত বলে জেরায় জানান রিয়ার ভাই। একবার নয়, রিয়ার নির্দেশে একাধিকবার ড্রাগ আনা হয়েছে বলেও NCB-কে জানিয়েছেন তিনি।

এদিকে সৌভিক ও স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতারের প্রসঙ্গে NCB-র ডেপুটি ডিরেক্টর KPS মালহোত্রা জানান, ”আমরা সৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছি। ওদের বিরুদ্ধে আমাদের হাতে যথেষ্ট প্রমাণ রয়েছে। মাদকচক্রে সৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডা যে জড়িত তার সপক্ষে আমাদের হাতে ডিজিটাল প্রমাণও রয়েছে। জায়েদ সহ মাদক চক্রের যে চেন রয়েছে তাঁদেরও গ্রেফতার করা হয়েছে। এমন নয় যে শুধু হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। আমাদের হাতে সবার বিরুদ্ধেই ডিজিটাল প্রমাণ রয়েছে। কোথা থেকে কীভাবে মাদক কেনাবেচা হত, এই ক্ষেত্রে কীভাবে আর্থিক বিনিয়োগ হত, এসবই এই মামলায় গুরুত্বপূর্ণ।

KPS- মালহোত্রা আরও জানান, সৌভিক ও মিরান্ডা আমাদের যা জানিয়েছেন, সেগুলি আদালতের সামনে তুলে ধরা হবে। এই মুহূর্তে বলিউডে মাদক চক্রের বিষয়ে আমরা তদন্ত করছি, তবে আমাদের লক্ষ্য শুধু বলিউড নয়, গোটা দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা মাদকচক্র। তরুণ প্রজন্মের অনেক ছেলেমেয়ে এতে জড়িয়ে যাচ্ছেন, সেদিকে নজর রাখাটাও জরুরী।

সূত্র- জি ২৪ঘন্টা

এই বিভাগের আরও খবর
Loading...