আকাশ থেকে পড়ছে গাঁজা, কুড়াতে ব্যস্ত সাধারণ মানুষ!

ডেস্ক নিউজ : চকচকে রৌদুজ্জ্বল আকাশ। হঠাৎ আকাশ থেকে ঝড়ে পড়ছে গাঁজা। ভাবতে অবাক লাগলেও বৃহস্পতিবার এরকমই কাণ্ড ঘটেছে ইসরাইলে। আর আকাশ থেকে ঝরে পড়া গাঁজাগুলোই কুড়াতে দেখা গেছে সাধারণ মানুষদের।

জানা গেছে, ইসরাইলে গাঁজাকে বৈধ করানোর জন্য একটি আন্দোলনকারী দল চেষ্টা চালাচ্ছে। ‘‌গ্রিন ড্রোন’ দল‌ হঠাৎই শহরজুড়ে ছড়িয়ে দিতে থাকে গাঁজা। গ্রিন ড্রোন একটি দল যাঁদের স্লোগান ‘‌ফ্রি লাভ’‌। শহরের রবিন স্কোয়ারে এমন ঘটনা হবে তা বোধহয় আন্দাজ করতে পারেননি কেউই।

কিন্তু এদিন বেলা বাড়তেই হঠাৎ গাঁজার প্যাকেট আকাশ থেকে ছড়িয়ে দিয়েছে। এমনকি এই কাণ্ড ঘটাবার আগেই টেলিগ্রামে বিনামূল্যে গাঁজা দেওয়ার বার্তাও ছড়িয়ে দিয়েছিল তারা।

বিনামূল্যে ভালোবাসা ছড়াতেই নাকি এই গাঁজা সাধারণের মধ্যে বিলিয়ে দিয়েছে দলটি। এমনি মন্তব্য করা হয়েছে তাঁদের মেসেজে।

পাখি বা প্লেন নয়, সবুজ ড্রোন যা গাঁজা বিলিয়ে দিল সোজা আকাশ থেকে। আর তা কুড়িয়ে নিতে ভিড় করতে শুরু করেন সাধারণ মানুষ। তাঁদের ব্যাগের মধ্যে তা কুড়িয়ে ভরে নিতে ব্যস্ত।

শুধু তাই নয় ক্যানাবিস বা মারিজুয়ানা বা গাঁজা ডেলিভারি করার অন্য এক পন্থাকেও লঞ্চ করল এই দল। যার নাম দেওয়া হল ‘রেন অফ ক্যানাবিস’।গাঁজা বৃষ্টি

A drone in Tel Aviv just dropped dozens of bags of marijuana — for free.

I suppose we are still celebrating the peace deal with the UAE? pic.twitter.com/BSpuRGCRCr

— Yoni Michanie (@YoniMichanie) September 3, 2020

তবে এই দেশে গাঁজা বেআইনি হওয়ায় পুলিশও বসে থাকেনি। ঘটনার পর ৩০ বছরের দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। ইসরাইলে নিয়ম অনুসারে যা বিতরণ করা হয়েছে তা বেআইনি। সেই কারণে পুলিশ গ্রেফতার হওয়া ওই সন্দেহভাজনদের আপাতত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

চখ/রাজীব

এই বিভাগের আরও খবর
Loading...