চিটাগং ইউনিভার্সিটি এডভেঞ্চার ক্লাবের বার্ষিক সভা অনুষ্ঠিত

ডেস্ক নিউজ : চিটাগং ইউনিভার্সিটি এডভেঞ্চার ক্লাব (সিইউএসি)’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ই সেপ্টেম্বর) বিকেলে এক অনলাইন মিটিংয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী মাজহারুল ইসলাম সাইমনের সভাপতিত্বতে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আইন বিভাগের সহকারী অধ্যাপক সাঈদ আহসান খালিদ, শিক্ষা ও গবেষণা বিভাগের প্রভাষক তাসনিম মুশাররত, সংগীত বিভাগের প্রভাষক জান্নাতুল ঊর্মি, এবং উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক ওমর ফারুক রাসেল।

সভায় ২য় কমিটিকে বিদায় এবং ৩য় কমিটিকে বরণ করে নেয়া হয়। পাশাপাশি সিইউএসি’র বার্ষিক কর্মকাণ্ডের প্রতিবেদন প্রকাশ করা হয়। ইতোমধ্যে চিটাগং ইউনিভার্সিটি এডভেঞ্চার ক্লাব দেশের বিভিন্ন স্থানে ১৫টি ট্যুরের আয়োজন করে। এছাড়াও প্রথমবারের মতো আলোকচিত্র প্রদর্শনী ও অনলাইনভিত্তিক ভ্রমণকাহিনী লেখা প্রতিযোগিতার আয়োজন করা হয়।বর্তমানে সিইউএসি’র অধীনে রয়েছে ৫টি হ্যামক, ৭টি তাঁবু ও ২৭ টি লাইফ জ্যাকেট।

নতুন কমিটিতে প্রেসিডিয়াম বোর্ড মেম্বার হিসেবে নির্বাচিত হয়েছে মাজহারুল ইসলাম সাইমন, আসিম আহম্মেদ চৌধুরী এবং সাইহাম সালাম রুপক।

৩য় কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেনঃ পাবলিক এডমিনিস্ট্রেটর পদে মাহমুদুল হাসান টিপু, রিপোর্টার পদে মহিমা চৌধুরী, পার্লামেন্টেরিয়ান পদে দোলন দে, হিস্টোরিয়ান পদে শ্রাবন্তী চক্রবর্তী, ট্রেজারার পদে নাফিজ ইমতিয়াজ, ফটোগ্রাফার পদে নাফসিন মাবুদ ইফতি, অডিটর পদে জান্নাতুল সাকলাইন, মার্চেন্ডাইজার পদে আসাদুল্লাহ কাদের, এডজুটেন্ট পদে হাবিবা মিতুন, এবং কন্টেন্ট ক্রিয়েটর পদে নিযুক্ত হয়েছেন নিলয় সরকার। কমিটি সদস্য ছাড়াও ২৭০ জনেরও বেশি নিবন্ধিত সহকারী সদস্য রয়েছেন।

কামরুল/চখ

এই বিভাগের আরও খবর
Loading...