রাঙ্গুনিয়ায় ওমান প্রবাসীর উপর হামলা

নিজস্ব প্রতিবেদক : রাঙ্গুনিয়ায় মোটরসাইকেলের গতিরোধ করে ওমান প্রবাসীর উপর হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড রাজাভুবন এলাকার সিকদার পাড়া সড়কে এই ঘটনা ঘটে।

আহত যুবকের নাম মো. মুসলিম সিকদার (৩৫)। তিনি দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড রাজাভুবন এলাকার শফিউল আলম সিকদারের ছেলে। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা করবেন জানিয়েছেন আহত ব্যক্তির স্বজনরা।

স্থানীয় সূত্রে জানা গেছে , উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড রাজাভুবন এলাকার প্রবাসী মুসলিম সিকদার বৃহষ্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে তাঁর মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বাজার করতে বের হয়। পথে একই এলাকার সিকদার পাড়া সড়কে মোটরসাইকেলের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

আহত ব্যক্তির স্ত্রী পিংকি আকতার বলেন, “ তাঁর স্বামী ওমান প্রবাসী। গত মাসের ৩ তারিখ চোর আটককে কেন্দ্র করে একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী আলমগীর সিকদার, জাহাঙ্গীর সিকদারসহ কয়েক ব্যক্তির সাথে কথা কাটাকাটি হয়। পরে তাঁদের বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় লিখিত অভিযোগ করেন তাঁর স্বামী মুসলিম সিকদার। থানায় অভিযোগ করায় তাঁরা এই হামলার ঘটনা ঘটিয়েছে বলে তিনি অভিযোগ করে বলেন।

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)মো. মাহাবুব মিল্কি বলেন, “ ঘটনার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই বিষয়ে তদন্ত করা হচ্ছে। ”

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...