১৯৬ জন শিক্ষার্থী পেল শহীদ পুলিশ সুপার শামসুল হক বৃত্তি

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উদ্যোগে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের  সহযোগীতায় অনুষ্ঠিত হয় শহীদ পুলিশ সুপার শামসুল হক বৃত্তি ২০২০ প্রদান অনুষ্ঠান।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে দামপাড়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংক লিঃ এর  , উপ-ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার উদ্দীন।

অনুষ্ঠানে প্রত্যেক বছরের ন্যায় এবছরেও সিএমপিতে কর্মরত পুলিশ সদস্যদের সন্তানরা যারা পিইসিই, জেএসসি ও এসএসসি ইত্যাদি ক্ষেত্রে মেধার পরিচয় দিয়েছেন, এমন ১৯৬ জন শিক্ষার্থীকে সর্বমোট ১২, লাখ ৯৪ হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়। এছাড়াও সাউথইস্ট ব্যাংক লিঃ এর পক্ষ থেকে সিএমপি বৃত্তি তহবিলে ১০ লাখ টাকা অনুদান প্রদান করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রসাশন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...