রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাঙ্গুনিয়ায় সিএনজি অটোরিকশার সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

বুধবার (২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা ইউনুছিয়া মাদ্রাসা গেইট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্রের নাম মো. জোবায়েদ (১৬)। সে উপজেলারা শিলক ইউনিয়নের নতুন রাস্তারমাথা এলাকার মোস্তাক তালুকদারের ছেলে।

নিহত জোবায়েদ পরিবারের সাথে চন্দ্রঘোনা লিচুবাগান এলাকায় ভাড়া বাসায় থাকতো এবং চন্দ্রঘোনা গ্রীন মডেল স্কুলের দশম শ্রেণীতে পড়ালেখা করতো।

এই ঘটনায় সিএনজি ট্যাক্সির ড্রাইভার ও গাড়িতে থাকা ছোট শিশুসহ তিনজন আহত হয়। এরমধ্যে সিএনজি অটোরিকশার চালক বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন এবং অন্যান্যরা স্থানীয় চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা নিয়েছেন। পুলিশ সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলটি জব্দ করেছে।

রহমত উল্লাহ শাহীন নামে স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানান, সিএনজি অটোরিকশা লিচুবাগান থেকে আসার পথে ইউনুছিয়া মাদ্রাসা গেইট এলাকা থেকে যাত্রীর জন্য দাঁড়িয়েছিল। অন্যদিকে মোটর সাইকেল চালিয়ে মরিয়মনগরের দিক থেকে আসছিল জোবায়েদ। দ্রুতগতিতে চালিয়ে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীর জন্য অপেক্ষমান সিএনজি অটোরিকশা বিপরীত দিক থেকে মুখোমুখি ধাক্কা দেয় সে। এতে মোটর সাইকেল আরোহী জোবায়েদের গলা কেটে গিয়ে গুরুতর যখম হয়। অন্যদিকে সিএনজি চালক ও তিন যাত্রীও গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে প্রথমে চন্দ্রঘোনা খ্রিষ্টিয়ান হাসপাতালে নিয়ে গেলে জোবায়েদ ও সিএনজি চালকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের দু’জনকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে দুপুর ২টার দিকে জোবায়েদকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মুহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...