সংগঠন শক্তিশালী করতে তৃনমূল নেতাকর্মী মূল নিয়ামক: নাছির

নিজস্ব প্রতিবেদক : নগরীর ১৭,১৮ ও ১৯ ওয়ার্ডে মহানগর আওয়ামী লীগের গাছের চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দ্বিতীয় পর্বের কার্যক্রম হিসেবে নগরীর ৪১ টি প্রশাসনিক ওয়ার্ড ও ২টি সাংগঠনিক ওয়ার্ডসহ মোট ৪৩ টি ওয়ার্ড জুড়ে এই পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে।

মুজিব বর্ষকে সামনে রেখে সারাদেশে সরকারের এক কোটি চারা বিতরণ কার্যক্রমের সাথে একাত্মতার অংশ হিসেবে এই কর্মসূচি পালন করছে নগর আওয়ামী লীগ।

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ২০০৯ সাল থেকে দেশ উন্নয়ন ও অগ্রগতিতে নিরলস কাজ করছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার।

এই সুদীর্ঘ সুদিনে দলের নেতাকর্মীরা নানামুখী সাংগঠনিক কর্মকান্ড করে এসেছেন। দলের সাংগঠনিক ভিত শক্তিশালী করণে আমাদের দলের নেতাকর্মীরা সবসময় সক্রিয় ভূমিকা পালন করেছেন।

কিন্তু নেতাকর্মীদেরকে আরো সচেষ্ট হয়ে সংগঠনের জন্য কাজ করতে হবে। দলের ইউনিট, ওয়ার্ড, থানা পর্যায়ের নেতৃবৃন্দকে সরকারের সাথে সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে একাত্মতা ঘোষনা করতে হবে। জনগণের কাছে সরকারের সফলতার গল্প তুলে ধরতে হবে। তৃণমূল নেতাকর্মীরা দলের মূল শক্তি। তৃণমূল নেতাকর্মীদের সক্রিয় অংশগ্রহণ ও কর্মকাণ্ডের উপরই নির্ভর করে সংগঠনের সফলতা। সংগঠনকে শক্তিশালীকরণে তৃণমূল নেতাকর্মীর ঐক্য মূল নিয়ামক হিসেবে কাজ করে। অনুষ্ঠানে নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, উপপ্রচার সম্পাদক শহীদুল আলমসহ সংশ্লিষ্ট তিন ওয়ার্ড ও দুই থানা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

কামরুল/চখ

Loading...