ডিটি রোডে ৪ ঘণ্টার ব্যবধানে নিভে গেল ২ প্রাণ

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর মাদারবাড়ি থেকে বারিক বিল্ডিং মোড় পর্যন্ত ডিটি রোডটি মরণফাঁদে পরিণত হয়েছে। মাত্র ৪ ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মাদারবাড়ি পানির টাংকি এলাকায় ট্রাকের ধাক্কায় মো. সাগর (২০) নামে এক মানসিক ভারসাম্যহীন কিশোর নিহত হয়েছে। এছাড়াও একই দিনে সকাল সাড়ে ১১ টার দিকে  সদরঘাট থানাধীন কদমতলী পোড়া মসজিদ এলাকায় কার্ভাড ভ্যানের ধাক্কায় শাফায়েত হোসেন চৌধুরী (৪৫) নামে আরেক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে।

ঘটনাস্থলে থাকা সদরঘাট থানার এসআই জাকের হোসেন বলেন, বাই সাইকেল চালিয়ে যাওয়ার সময় কার্ভাড ভ্যানের (ঢাকা মেট্রো-ট-২২-১৯০৮) ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এই ঘটনায় কার্ভাড ভ্যানটি জব্দ করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছে, পিসি রোডটি দীর্ঘদিন সংস্কার না হওয়ার কারণে ডিটি রোডে ভারী যানবাহন ট্রাক, কার্ভাড ভ্যান, লরিসহ ছোট বড় সব ধরনের যানচলাচল বেড়েছে কয়েকগুন। মোটরসাইকেল, বাইসাইকেল ও রিকশা নিয়ে চলাচল করা সাধারণ যাত্রীরা প্রতিনিয়ত দুর্ঘটনায় শিকার হয়ে মারা যাচ্ছে অনেক মানুষ। গেল ১৫ দিনে এই ডিটি রোডে সদড় দুর্ঘটনায় ৪ জনের প্রাণহানি হয়েছে। স্থানীয়দের দাবি দ্রুত সময়ের মধ্যে পিসি রোড সংস্কার করলে ডিটি রোডে চলাচলরত যানবাহনের সংখ্যা কমবে। একইসাথে প্রাণহানির ঘটনা কিছুটা কমে আসবে।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...