চট্টগ্রামে আরও ৫৮ জন করোনা রোগী শনাক্ত, মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহানগরে ও জেলার বিভিন্ন উপজেলায় ২৪ ঘন্টায় ৫৫৯ টি নমুনা পরীক্ষা করে নতুনেআরও ৫৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ১১০ জন। এই দিন করোনায় একজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৫৮ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ৫৫৯টি। নতুন আক্রান্তদের মধ্যে মহানগরে ৫১জন এবং উপজেলায় ৭ জন।

সোমবার (৩১ আগস্ট) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ৩৫টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩০১টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৫৪টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব ৬৯টি নমুনা পরীক্ষা করা হয়।

চবিতে ৬ জন, বিআইটিআইডিতে ২৩ জন, চমেক ল্যাবে ৮ জন এবং সিভাসু ল্যাবে আরও ২১ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। তবে এই দিন ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব এবং শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে করোনা পরীক্ষা হয়নি। এ ছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।
এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...