ইসলামী ব্যাংকের উপশাখা এখন ১০২টি

ডেস্ক নিউজ: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উপশাখা এখন ১০২টি। আরও তিনটি নতুন উপশাখা উদ্বোধন করার মাধ্যমে উপশাখার সেঞ্চুরি করেছে ব্যাংকটি। এগুলো ব্যাংকটির ১০০, ১০১ ও ১০২তম উপশাখা।

এছাড়া দেশব্যাপী ৪৩টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধনও করেছে ব্যাংকটি।

সোমবার (৩১ আগস্ট) ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে উপশাখা ও এজেন্ট আউলেটগুলোর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মোশাররফ হোসাইন।

ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, সংশ্লিষ্ট ১০টি জোনের প্রধান, শাখাপ্রধান, উপশাখার ইনচার্জ, ৪৩টি আউটলেটের সত্ত্বাধিকারী, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং সংশ্লিষ্ট অঞ্চলের গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, ৩৫৭টি শাখার মতো ১০২টি উপশাখা এবং এক হাজার ৩৮১টি এজেন্ট ব্যাংকিং আউটলেটও ইসলামী ব্যাংকের গুরুত্বপূর্ণ ইউনিট। এ ইউনিটগুলো দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের আর্থিক প্রয়োজন পূরণে কাজ করছে।

তিনি বলেন, ইসলামী ব্যাংক দেশের ১৬ কোটি মানুষ, জাতীয় অর্থনীতি ও প্রবাসীদের আস্থা ও নির্ভরতায় প্রতীকে পরিণত হয়েছে। তৃতীয়বারের মতো সর্বোচ্চ রেটিং ট্রিপল-এ প্রাপ্ত দেশের একমাত্র বেসরকারি ব্যাংক হিসেবে ইসলামী ব্যাংক সম্প্রতি এক লাখ কোটি টাকা আমানতের মাইলফলক অতিক্রম করেছে।

করোনা দুর্যোগের এই কঠিন সময়ের শুরু থেকেই জাতীয় ক্ষয়ক্ষতির পরিমাণ নিম্নপর্যায়ে রাখার লক্ষ্যে সরকারের আন্তরিক ও বিচক্ষণ নির্দেশনার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

এমআই/

এই বিভাগের আরও খবর
Loading...