chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অসুস্থ বৃদ্ধকে তাঁর পরিবারের কাছে ফিরিয়ে দিলেন মিমি চক্রবর্তী

বিনোদন ডেক্স : হারিয়ে যাওয়া অসহায় বৃদ্ধকে তাঁর পরিবারের কাছে ফিরিয়ে দিলেন মিমি চক্রবর্তী। হারিয়ে যাওয়া সদস্যকে ফিরে পেয়ে আনন্দে আত্মহারা রাণাঘাটের গাঙনাপুরের শীল পরিবার। কলকাতা পুলিস ও সাংসদ অভিনেত্রীকে ধন্যবাদ জানাতে ভুললেন না কুমোদ শীলের ভাইপো ও তাঁর নাতি সৌরভ শীল। সাংসদ অভিনেত্রীর সঙ্গে ভিডিয়ো কলে কথাও বললেন কুমোদ বাবুর ভাইপো।

গত ২২অগস্ট আরাধনা চট্টোপাধ্যায়ের একটি ফেসবুক পোস্ট নজরে পড়ে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীর। আরাধনা চট্টোপাধ্যায় ও জয়দীপ সেন নামে দুই ব্যক্তি শেক্সপীয়র  সরণিতে এক অসুস্থ বৃদ্ধকে বেঞ্চের উপর পড়ে থাকতে দেখেন। তাঁরা দেখেন বৃদ্ধের পায়ে গ্যাংরিন হয়ে গিয়েছে। তাঁর পায়ে সংক্রমণ এতটাই বেশি যে উঠে দাঁড়ানোর ক্ষমতাও ছিল না।

অসুস্থ বৃদ্ধকে তাঁর পরিবারের কাছে ফিরিয়ে দিলেন মিমি চক্রবর্তী

বৃদ্ধকে আরাধনা ও জয়দীপ খাবার ও জল দেন। তাঁরা বুঝতে পারেন, এই বৃদ্ধের অবিলম্বে চিকিৎসার প্রয়োজন। সঙ্গে সঙ্গেই বিভিন্ন হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টাও করেন আরাধনা-জয়দীপ। বর্তমান করোনা পরিস্থিতির কারণে কোনও চিকিৎসকই বৃদ্ধকে সাহায্য করার জন্য সেখানে যাননি। অগত্যা কোনও উপায় না দেখতে পেয়ে সোশ্যাল মিডিয়ায় গোটা বিষয়টি পোস্ট করেন আরাধনা ও জয়দীপ। তাঁদের সেই পোস্ট চোখে পড়তেই বৃদ্ধকে সাহায্যের জন্য এগিয়ে আসেন মিমি চক্রবর্তী। কলকাতা পুলিসের সঙ্গে যোগাযোগ করে ওই অসুস্থ বৃদ্ধকে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন তিনি।

এই বিভাগের আরও খবর