ঘুড়ির লেজে উড়ছে তিন বছরের শিশু!

ডেস্ক নিউজঃ ঘুড়ির লেজে আটকা পড়া একটি শিশু। প্রচণ্ড বাতাসের তোড়ে ঘুড়িটি তাকে প্রায় উড়িয়েই নিয়ে যাচ্ছিলো। পেছনে থেকে টেনে ধরে অনেকেই তাকে নিচে নামানোর চেষ্টা করছেন। পরে বাতাসে প্রচণ্ড ঝাঁকুনিতে শিশুটি আছড়ে পড়ে।

https://www.youtube.com/watch?time_continue=9&v=Xlwp9hmYZPw&feature=emb_titleThe request cannot be completed because you have exceeded your quota.https://www.youtube.com/watch?time_continue=9&v=Xlwp9hmYZPw&feature=emb_title

রোববার তাইওয়ানের নানলিয়াও এলাকার একটি জনপ্রিয় ঘুড়ি উৎসব ‘দ্য ব্লাইদ কাইট ফেস্টিভ্যালে’ এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, এই ঘুড়ি উৎসবে যোগ দিতে হল্যান্ড ও বেলজিয়াম থেকেও অনেকে আসে। তিন বছরের শিশুটিও ওই উৎসবে অংশ নিয়েছিল।

গলফ নিউজর একটি প্রতিবেদন থেকে জানা গেছে, শিশুটি খুব ভয় পেয়েছে। তবে বড় ধরনের কোনো আঘাত পায়নি। তার মুখমণ্ডল কিছুটা আঘাত লেগেছে। তবে সে এখন বিপদমুক্ত। শিশুটির নাম-পরিচয় জানা যায়নি। ঘটনার পর তাৎক্ষণিকভাবে শিশুটিকে হাসপাতালে নেয়া হয়।

জানা গেছে, ঘুড়িটি এমনভাবে তৈরি করা হয়েছিল যাতে এটি মোমবাতি নিয়ে গিয়ে পরে ওপর থেকে ছড়িয়ে দেয়।

হিসিনচু সিটির মেয়র লিন চিহ-চিয়েন এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন। তিনি বলেন, দুর্ঘটনার শিকার শিশুটি ও জনগণের কাছে সিটি কর্তৃপক্ষ ক্ষমা প্রার্থনা করেছে। এ ঘটনার পর ঘুড়ি উৎসব বন্ধ ঘোষণা করা হয়।

এই বিভাগের আরও খবর
Loading...