একই তারিখে মা মেয়ের জন্মদিন

ডেস্ক  নিউজঃ জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমে ’র জন্মদিন আজ। শুধুই তাই নয়, তার মায়েরও আজকে  জন্মদিন।

প্রতিবারই চেষ্টা করেন মায়ের সঙ্গে জন্মদিন উদযাপনের। মা দূরে থাকলেও মায়ের সঙ্গে কথা বলেন, জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে, অভিনেতা নাঈমের সঙ্গে বিয়ের পর জন্মদিনগুলো আরো রঙিন হয়ে উঠেছে অভিনেত্রীর। স্ত্রীর জন্মদিনে নাঈম কোনো শুটিং রাখেন না। জন্মদিনটিকে বিশেষায়িত করার চেষ্টা করেন তিনি। এবারো দুজনে কিছু প্ল্যান করেছেন ঘরোয়া আয়োজনে।

নাদিয়া মাঝে অনেকটা লম্বা সময় বিরতিতে ছিলেন। তবে সাম্প্রতিককালে আবারো ব্যস্ত হয়েছেন তিনি। গত কোরবানি ঈদে নাদিয়ার বেশকিছু নাটক প্রচার হয়েছে। সেগুলো দর্শককে আনন্দিত করেছে।

তারমধ্যে উল্লেখ করা যায় জনপ্রিয় উপস্থাপক ও মিডিয়া ব্যক্তিত্ব হানিফ সংকেতের পরিচালনায় ‘মনের মতি মনের গতি’ নাটকটির নাম। এখানে তিনি মীর সাব্বিরের বিপরীতে চঞ্চল চৌধুরী ও তারিনের সঙ্গে অভিনয় করেছেন। এছাড়াও জাহিদ হাসান, অপূর্বসহ বেশ ক’জন অভিনেতার সঙ্গে খণ্ড ও ধারাবাহিক নাটক নিয়ে হাজির হয়েছেন তিনি। এর বাইরে নাদিয়া বর্তমানে একজন নেত্রীও। ছোটপর্দার শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের একজন নির্বাচিত প্রতিনিধি। শিল্পী সংঘের কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব নিয়েই শিল্পীদের জন্য কিছু গুরুত্বপূর্ণ কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সূত্রঃ ডেইলী বাংলাদেশ

 

Loading...