ভয়ে ছিলেন কোহলি

খেলা ডেস্ক: করোনা পরিস্থিতির কারণে এতোদিন মাঠের বাইরে ছিলেন ভারতীয় ক্রিকেটাররা। আর দীর্ঘদিন মাঠের বাইরে থাকায় নিজের ব্যাটিং নিয়ে বেশ ভয়েই ছিলেন কোহলি।

তবে আইপিএল খেলার উদ্দেশ্যে আরব আমিরাতে গিয়ে দেখলেন, ব্যাটিং নিয়ে যতটা ভয় পাচ্ছিলেন তার চেয়ে ভালো অবস্থায়ই আছেন তিনি। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর প্রথম নেট সেশনের পর এ কথা জানিয়েছেন কোহলি নিজেই।

আইপিএলকে সামনে রেখে দুবাইয়ের আইসিসি একাডেমিতে শনিবার প্রথমবারের মতো অনুশীলন করেছে ব্যাঙ্গালুরু। কয়েক গ্রুপে ভাগ হয়ে করা অনুশীলনের প্রথম গ্রুপে ছিলেন কোহলি। তারা পূর্ণাঙ্গ অনুশীলনই করেছেন শনিবার। অনুশীলন শেষে ব্যাঙ্গালুরুর ওয়েবসাইটে সাক্ষাৎকার দিয়েছেন কোহলি।

যেখানে তিনি বলেন, ‘সত্যি বলতে যেমনটা আশা করেছিলাম, তার চেয়ে অনেক ভালো ছিল অনুশীলন। আমি বেশ ভয়ে ছিলাম। গত ৫ মাস ধরে আমি ব্যাট ধরিনি। তবে হ্যাঁ সত্যিই প্রত্যাশার চেয়ে ভালো অবস্থায় আছি। লকডাউনের মধ্যেও ট্রেনিং করেছি। তাই ফিটনেস নিয়ে সমস্যা নেই। এটা বেশ কাজে লেগেছে।’

‘কারণ শরীর সতেজ থাকলে আপনি মাঠে ভালোভাবে প্রতিক্রিয়া দেখাতে পারেন। আমার মনে হয়, বল দেখার জন্য আমি এখন বেশি সময় পাচ্ছি। এটা অনেক বড় একটা সুবিধা। অন্যথায় যদি বাড়তি ওজন নিয়ে মৌসুম শুরু করতে যান, তাহলে ঠিকভাবে নড়াচড়াই করতে পারবেন না। এটা তখন মানসিকভাবেও প্রভাব ফেলে।’

এমআই/

এই বিভাগের আরও খবর
Loading...