সাংসদ মোস্তাফিজের শাস্তির দাবিতে বায়েজিদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের ইন্দনে চট্টগ্রামে মুক্তিযোদ্ধার সন্তানদের উপর উপর হামলার প্রতিবাদে বাইজিদ থানা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার মোজাফফর কমান্ডার মোজাফফর আহমদ, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা পরিবার বর্গ কমিটির চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরীব, মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগরের ডেপুটি কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস।

এতে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম সহকারি কমান্ডার আব্দুর রাজ্জাক, পাঁচলাইশ থানা ডেপুটি কমান্ডার এম এ মান্নান খান, সাতকানিয়া উপজেলা কমান্ডার আবু তাহের, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আবু সাদাত মোহাম্মদ সায়েম, মুক্তিযোদ্ধার সন্তান শেখ সাদী, মানবাধিকার কর্মী মাহফুজা আক্তার রেজা, নূর হোসেন দুলাল, শামীম শিকদার, শাহাদাত হুসাইন, প্রজাতন্ত্রী যুদ্ধ ডাক্তার আশরাফ আলী খানের পুত্র দক্ষিণ জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন মোহাম্মদ বাবর ও খোরশেদ পাশা প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ এখন রাষ্ট্রক্ষমতায়। আর এই সময়ে মুক্তিযোদ্ধাদের উপর একজন সংসদ সদস্যের ন্যক্কারজনক হামলা কখনো কোনভাবে মেনে নেওয়া যায় না। সংসদ সদস্য তার নিজের সুবিধার জন্য স্থানীয় আওয়ামী লীগ থেকে শুরু করে মুক্তিযোদ্ধাদের উপর মামলা হামলা নির্যাতন চালিয়ে আসছে দীর্ঘদিন ধরে। তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হলেও বাঁশখালীতে বিএনপি জামাতের সাথে আঁতাঁত করে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্যাতনের স্টিমরোলার চালিয়ে আসছে। যেই তার বিরুদ্ধে যাবে তাকে মামলা হামলা দিয়ে হয়রানি করছে। সর্বশেষ তার রোষানলে পড়েছেন বঙ্গবন্ধু হত্যার প্রথম প্রতিবাদকারী মৌলভী সৈয়দ আহমদের বড় ভাই ডাক্তার আশরাফ আলী। এর প্রতিবাদ করতে গিয়ে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রকাশ্যে দিবালোকে চট্টগ্রাম প্রেসক্লাব মতো একটি জায়গায় সন্ত্রাসী হামলা চালিয়েছেন। আমরা অবিলম্বে মোস্তাফিজুর রহমানকে আওয়ামীলীগ ও সংসদ সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়ার দাবি জানাচ্ছি পাশাপাশি মুক্তিযুদ্ধের উপর হামলা মুক্তিযুদ্ধ নিয়ে কটুক্তি করার অপরাধে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

এই বিভাগের আরও খবর
Loading...