রাঙ্গুনিয়ায় বিনামূল্যে ঔষধসহ চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়ন পরিষদের উদ্যোগে বিনামূল্যে ঔষধসহ চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে এই চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়।

শুক্রবার (২৮ আগস্ট) সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত বেতাগী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত ক্যাম্প থেকে ৫ শতাধিক রোগীদের বিনামূল্যে সেবা দেওয়া হয় এবং তাদের মাঝে প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।

এদিন ক্যাম্পে সেবা দেন রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ নাজমুল হক খোকন এবং ডা. মেজবাহ উদ্দিন আহমেদ। এছাড়া বেতাগীর স্থানীয় পল্লী চিকিৎসক ডা. রাজু দে ও ডা. আবু বক্কর সিদ্দিক জুবায়েদ ক্যাম্পে চিকিৎসা সেবা দেন।

বেতাগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূর কুতুবুল আলমের সার্বিক তত্ত্ববধানে অনুষ্ঠিত ক্যাম্প পরিদর্শন করেন বেতাগী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরুল আবছার তালুকদার, ইউপি সদস্য সৈয়দ রফিক আহমদ, সমীর মহাজন, জানে আলম, মো. সেলিম, বেতাগী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ ছৈয়দ, বেতাগী ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দীপক ধর, রাঙ্গুনিয়া উপজেলা সেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক সৈয়দ মো. সাহেদ, চট্রগ্রাম উত্তরজেলা সজীব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি সাজ্জাদ আমিন রনি, সাধারণ সম্পাদক মহিউদ্দীন মাহিন, প্রকৌশলী মো. সুমন, প্রকৌশলী মো. রাশেদ, রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মো. রিপন, উপজেলা ছাত্রলীগের স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক মো৷ নওশাদ মুন্না, সদস্য তানজিল আহমেদ জয়, বেতাগী ইউনিয়ন পরিষদের উদ্যাক্তা মো. মামুন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. তৌহিদ, সিরাজুল ইসলাম সুজন, জাহেদুল আলম মুরাদ, মো. মিনহাজ, শেখ মো. আসিফ, মো. নয়ন, মো. রিমন, মো. মিরাজ প্রমুখ।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...