chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাবজির নতুন ভার্সন

প্রযুক্তি ডেস্ক: নতুন প্রযুক্তি, নতুন ইউএক্স, নতুন গেমপ্লে ফিচারসহ আপডেটেড ভার্সন ১.০ উন্মোচনের ঘোষণা দিয়েছে পাবজি মোবাইল। বাস্তবসম্মত যুদ্ধকৌশল গেমিং অভিজ্ঞতা দেওয়ার জন্য আগামী ৮ সেপ্টেম্বর উন্মোচন করা হবে এই ভার্সন।

এ প্রসঙ্গে পাবজি মোবাইল-এর মুখপাত্র বলেন, ১.০ ভার্সন উন্মোচনের যাত্রায় আমাদের সঙ্গে যুক্ত থাকা প্রত্যেককে আমরা ধন্যবাদ জানাতে চাই। গেমটির ডিজাইন ও উন্নয়নের পুরো প্রক্রিয়া জুড়ে আমরা আইকনিক পাবজি মোবাইল আইপি এবং স্টাইল ধরে রাখার প্রতি অনড় ছিলাম। এছাড়া আমরা মোবাইল ডিভাইসে কাঙ্ক্ষিত অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে নতুন নতুন উদ্ভাবন অব্যাহত রেখেছি।

তিনি বলেন, ১.০ এর উন্মোচনই সর্বশেষ সংস্করণ নয়। পাবজি মোবাইল ভবিষ্যতে আরও আকর্ষণীয় সব আপডেট নিয়ে আসছে , যা আমরা দ্রুতই পাবজি ভক্তদের জানিয়ে দিব।

আপডেটেড ভার্সন ১.০ উন্মোচন ছাড়াও পাবজি মোবাইল ইস্পোর্টস, পাবজি মোবাইল ওয়ার্ল্ড লীগ এবং ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের একত্রিকরণের মাধ্যমে পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপ ২০২০ (পিএমজিসি) আয়োজনের ঘোষণা দেওয়া হয়েছে, যা বিশ্বের সবচেয়ে বড় মোবাইল ইস্পোর্টস হতে যাচ্ছে।

আগামী নভেম্বরের শেষের দিকে শুরু হবে পিএমজিসি সিজন জিরো এবং আমেরিকা, ইউরোপ, দক্ষিণ এশিয়া, দক্ষিণ-পূর্ব এশিয়া, মধ্যপ্রাচ্য, চীনসহ সকল দেশের প্রো টিমগুলো পাবে পাবজি মোবাইলের ই-স্পোর্টস ইতিহাসের সর্বোচ্চ ২ মিলিয়ন মার্কিন ডলার পুরস্কার ও পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নের মুকুট অর্জনের অনন্য সুযোগ। এই আয়োজনের পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে কোয়ালকম।

পাবজি মোবাইল গ্লোবাল ইস্পোর্টস পরিচালক জেমস ইয়াং বলেন, পাবজি মোবাইল ওয়ার্ল্ড লিগ সিজন জিরোর সাফল্যের পরে আমরা জানতাম আমাদের এমন একটি কনসেপ্ট নিয়ে আসতে হবে যা আমাদের প্রত্যাশার চেয়ে বেশি কিছু এনে দিবে এবং আশা করছি, আমাদের নতুন ইস্পোর্টস প্রোগ্রামের প্রথম বছর অসাধারণ কিছু অর্জনের মধ্য দিয়ে শেষ করতে পারবো।

এমআই/

এই বিভাগের আরও খবর