প্রভাসের বিপরীতে কে

ডেস্ক নিউজঃ ‘বাহুবলি’ সিনেমাখ্যাত জনপ্রিয় অভিনেতা প্রভাস। এই অভিনেতাকে নিয়ে ‘আদিপুরুষ’ সিনেমা নির্মাণ করছেন নির্মাতা ওম রাউত। রামায়ণ অবলম্বনে নির্মিত সিনেমাটিতে রাম চরিত্রে অভিনয় করবেন প্রভাস

সিনেমাটিতে নায়িকা অর্থাৎ সীতা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা। প্রাথমিকভাবে জানা যায়, ‘আদিপুরুষ’ সিনেমায় সীতা চরিত্রে অভিনয় করবেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী কীর্তি সুরেশ। কিন্তু নতুন করে গুঞ্জন উঠেছে, চরিত্রটিতে অভিনয় করবেন কিয়ারা আদভানি।

‘আদিপুরুষ’ প্রযোজনা করছে টি-সিরিজ। এর আগে প্রযোজনা প্রতিষ্ঠানটির ‘কবির সিং’ সিনেমায় অভিনয় করেছেন কিয়ারা। প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, শুরুতে কীর্তি ‍সুরেশের কথা ভাবলেও এখন কিয়ারাকে চাইছেন নির্মাতারা। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

প্রভাস ছাড়াও ‘আদিপুরুষ’ সিনেমায় অভিনয় করবেন সাইফ আলী খান। ওম রাউত পরিচালিত ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমায় অভিনয় করেছেন সাইফ আলী। সেখানে এই অভিনেতার অভিনয়ে মুদ্ধ হয়ে এতে তাকে নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন ওম রাউত।

বর্তমানে ‘আদিপুরুষ’ সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ চলছে। সিনেমাটির জন্য প্রস্তুত হচ্ছেন প্রভাস। আগামী বছর এই সিনেমার শুটিং শুরু হবে। ২০২২ সালে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সূত্রঃ রাইসিংবিডি.কম

 

 

 

Loading...