ট্রাম্পকে ভোট না দেয়ার আহ্বান সাকিরার

ডেস্ক নিউজঃ ডোনাল্ড ট্রাম্পকে ভোট না দেয়ার আহ্বান করলেন ‘ওয়াকা ওয়াকা’ গান দিয়ে দুনিয়া মাতোনো শিল্পী শাকিরা।

এক টুইট বার্তায় তিনি, যুক্তরাষ্ট্রের মানুষকে যোগ্য নেতৃত্ব বেছে নেয়ার পরামর্শ দিয়েছেন। সেজন্য বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ভোট না দেয়ার আহ্বান করেছেন

সম্প্রতি এক টুইটে তিনি ভোট নিবন্ধন করার একটি লিংক টুইটারে শেয়ার করে লিখেছেন, ‘ডোনাল্ড ট্রাম্প প্রমাণ করেছেন যে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নেতৃত্ব দেওয়ার যোগ্য ব্যক্তি নন। দয়া ও সহানুভূতির বিজয়ের এখনই সময়। আশা করছি সব বয়সের লোকেরা সঠিক নেতৃত্ব বেছে নিতে তাদের দায়িত্ব পালন করবে।’

সেই টুইটে আরেক বার্তায় তিনি লিখেছেন, ‘ভোট নিবন্ধন করুন। মাস্ক পড়ে ভোটকেন্দ্রে যান অথবা ব্যালট প্যাপার সংগ্রহ করুন। এবং আমরা যে দয়া ও সহানুভূতি চাই তার পক্ষে উদাহরণ তৈরি করুন।’ তার এই টুইট বেশ সাড়া ফেলেছে।

প্রসঙ্গত, আমেরিকার ভোটাররা ৩রা নভেম্বর নির্ধারণ করবেন ডোনাল্ড ট্রাম্পকে তারা আরো চার বছরের জন্য হোয়াইট হাউজে দেখতে চান কিনা। নির্বাচনে রিপাবলিকান প্রেসিডেন্টকে চ্যালেঞ্জ জানাবেন ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেন, যিনি বারাক ওবামার ভাইস প্রেসিডেন্ট হিসেবে অনেক বেশি পরিচিত, যদিও তিনি গত শতাব্দীর ৭০-এর দশক থেকে যুক্তরাষ্ট্রের রাজনীতির সঙ্গে যুক্ত আছেন।

নির্বাচনের সময় যতোই ঘনিয়ে আসছে জনমত যাচাইকারী কোম্পানিগুলো সারা দেশে লোকজনের পছন্দ অপছন্দ জানতে ততোই ব্যস্ত হয়ে পড়ছে। ভোটারদের তারা প্রশ্ন করছে তারা কোন প্রার্থীকে প্রেসিডেন্ট হিসেবে দেখতে আগ্রহী।

এই বিভাগের আরও খবর
Loading...