এক নয়, দুই ছবিতে দীঘি

বিনোদন ডেক্স : বেশ লম্বা বিরতির এবার পর্দায় ফিরছেন প্রার্থনা ফারদিন দীঘি।

জানা গেছে, শেষ পর্যন্ত সফল শাপলা মিডিয়া দুটি ছবিতে নায়িকা চরিত্রে দীঘিকে চুক্তিবদ্ধ করেছেন। এর মধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শুরু হয়েছে। আরেকটির নাম ‘ধামাকা’। দুটি ছবিতেই দীঘির নায়ক শান্ত খান।

এ বিষয়ে দীঘি বলেন, প্রথম থেকেই আমি কোন ছবি করবো আর কোনটা করবো না তার সিদ্ধান্ত নিতেন মা। মা বেঁচে নেই। এখন আমার সব সিদ্ধান্ত নেন বাবা। শাপলা মিডিয়া এই সময়ে সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান। সেলিম আংকেলও আমাকে মেয়ের মতো স্নেহ করেন। বাবা ভেবে দেখেছেন

দীঘির ব্যাপারে আশাবাদী প্রযোজক সেলিম খান। তিনি বলেন, দেশের আনাচে-কানাচে দীঘির অনেক ভক্ত। তাকে চেনেন না এমন মানুষ কমই পাওয়া যাবে। আমার ধারণা, দীঘিকে নায়িকা রূপে দেখতে চাইবেন তার ভক্তরা। আশা করছি শান্ত ও দীঘি একসময় চলচ্চিত্রের সফল জুটি হবে।

প্রসঙ্গত, গ্রামীণফোনের ‘বাবা জানো আমাদের একটা ময়না পাখি আছে না’ বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শোবিজে কাজ শুরু হয় ছোট্ট দীঘির। এরপর তিনি চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন। তার অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে- লীলা মন্থন, দ্য স্পিড, চাচ্চু আমার চাচ্চু, রিকসাওয়ালার ছেলে, অবুঝ শিশু, ১ টাকার বউ, বাবা আমার বাবা, সাজঘর, চাচ্চু, দাদীমা, কাবুলিওয়ালা ইত্যাদি উল্লেখযোগ্য।

এই বিভাগের আরও খবর
Loading...