মিম ফিরবে

ডেস্ক নিউজঃ নভেম্বরে শুটিংয়ের মাধ্যমে পর্দায় ফিরবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন থেকে বাসায় সময় কাটাচ্ছেন।

মিম জানান, করোনার কারণে দীর্ঘদিন থেকে শুটিং বন্ধ করে বাসাতেই থাকছেন। এরমধ্যে নিজের ইউটিউব চ্যানেলের কিছু কাজ করেছেন। তবে এখন সব কিছু ধীরে ধীরে স্বাভাবিক হওয়ার কারণে তিনি নভেম্বর মাসের শুরুর দিকে কাজে ফিরবেন বলেও জানান।

নতুন সিনেমার কাজের জন্য কথা হচ্ছে জানিয়ে মিম বলেন, ‘দুটি ছবির কাজ চলছে। আরো দুটি সিনেমার কাজ করা নিয়ে আলোচনা চলছে। সবকিছু ঠিকঠাক থাকলে সিনেমা দুটিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হতে পারি।’

করোনার কারণে দীর্ঘদিন ধরে বাসায় অবস্থান করছেন মিম। এ সময়ে ফিটনেস কীভাবে ধরে রাখছেন মিম? জানতে চাইলে তিনি বলেন, ফিটনেস ঠিক রাখার জন্য এখন থেকেই নিয়মিত জিম করছি। খাবারও নিয়ম মেনে খাচ্ছি। সবমিলিয়ে একটা নিয়মের মধ্যেই রয়েছি।

করোনা পরিস্থিতি শুরুর আগে গত বছরের শেষে এই নায়িকা রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ নামে একটি ছবির কাজ শেষ করেছেন। ছবিটি মুক্তির অপেক্ষায়। এছাড়া চলতি বছরে ‘ইত্তেফাক’ নামে আরেকটি ছবির শুটিং শুরু করেন মিম। এটির পরিচালকও রায়হান রাফি।

সূত্রঃ সময়নিউজ

 

এই বিভাগের আরও খবর
Loading...