৬০ কোটি টাকার ইয়াবাসহ দু’জন আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে স্মরনকালে সবচেয়ে বড় ইয়াবার চালান আটক করেছে র‌্যাব-১৫। রবিবার (২৩ আগস্ট) বিকেলে চালানটি আটক করা হয়।এ প্রসঙ্গে আজ সোমবার (২৪ আগস্ট) দুপুর ১টায় র‌্যাব-১৫ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল  তোফায়েল মোস্তফা  সরোয়ার।

ব্রিফিংয়ে জানানো হয়, কক্সবাজার সদর থানার মাঝিরঘাট এলাকায় বঙ্গোপসাগর থেকে ধাওয়া করে একটি ট্রলার জব্দ করা হয়। পরে সে ট্রলার থেকে ১৩ লাখ ইয়াবাসহ দুই জন মাদক ব্যবসায়ী আটক করে র‌্যাব।

৬০ কোটি টাকার ইয়াবাসহ দু’জন আটক

এ ঘটনায় আটক দুই মাদক ব্যবসায়ী হলোঃ কক্সবাজার সদর থানার ঝিংলজা ইউনিয়নের দক্ষিণ হাজিপাড়া এলাকার মৃত আবদুল মজিদের ছেলে মো. বিল্লাল (৪৫) এবং উখিয়ার থানার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১৩ এর  ১৬ নং ব্লকের বশির আহমদের ছেলে মো. আয়াছ (৩৪।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল তোফায়েল মোস্তফা সরোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে ট্রলারসহ চালানটি জব্দ করে। সাগর পথে ইয়াবা পাচার সহজ এবং বৈরী আবহাওয়া হওয়াতে মাদক ব্যবসায়ীরা সাধারনত নৌ-পথ অবলম্বন করে। তবে তাদের উপর র‌্যাব সবসময় নজরদারি রাখে।এই অভিযান তারই একটি অংশ।তিনি আরও জানান এটি স্মরনকালে সবচেয়ে বড় চালান। এই চালানে আটককৃত ১৩ লাখ ইয়াবার মূল্য অন্তত ৬০ কোটি টাকা, যোগ করেন কর্ণেল তোফায়েল মোস্তফা সরোয়ার।

কামরুল/

এই বিভাগের আরও খবর
Loading...