chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ১০৫

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহানগরের ও জেলায় করোনায় ১ জন করে মোট ২ জনের মৃত্যু হয়েছে। চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৭৬৫ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১০৫ জন। এর মধ্যে ৮০ জন মহানগরের ও ২৫ জন বিভিন্ন উপজেলার।

এ নিয়ে চট্টগ্রামে ১৬ হাজার ৫২৪ জনের মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১১ হাজার ৭২২ জন মহানগরের ও ৪ হাজার ৮০২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৬৫ জন। এর মধ্যে ১৮৪ জন মহানগরের ও ৮১ জন উপজেলার বাসিন্দা।

সোমবার (২৪ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান।

সিভিল সার্জন বলেন, রোববার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২১১ জনের নমুনা পরীক্ষায় মহানগরের ১৫ জনের ও উপজেলার ২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১৩ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১০ জন মহানগরের ও ১৫ জন উপজেলার বাসিন্দা।

এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৯১ জনের নমুনা পরীক্ষা করে মহানগরের ২৫ ও উপজেলার ৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১২ জনের করোনা পরীক্ষা করে ২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এদিকে বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ১৯৩ জনের নমুনার মধ্যে মহানগরের ১৫ জন ও উপজেলার ২ জন শনাক্ত হয়েছেন।

অন্যদিকে শেভরণে ৪৫ জনের নমুনা পরীক্ষা করে মহানগরের ১৫ ও উপজেলার ১ জনের করোনা পাওয়া গেছে।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ২৫ জনের মধ্যে সাতকানিয়ার ১ জন, বাঁশখালীর ১ জন, পটিয়ার ৩ জন, রাউজানের ৪ জন, ফটিকছড়ির ২ জন, হাটহাজারীর ১২ জন ও সীতাকুণ্ডের ২ জন রয়েছেন।

এসএএস/চখ

এই বিভাগের আরও খবর