কক্সবাজার ও টেকনাফ থানার ওসিকে বদলী

নিজস্ব প্রতিবেদকঃ  কক্সবাজারের টেকনাফ ও কক্সবাজার সদর থানার ওসিকে বদলী করা হয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) সন্ধ্যায় এই দুই থানার ওসিকে বদলী করা হয়।

বদলিকৃত দুই থানার মধ্যে কক্সবাজার সদর থানার ওসির দায়িত্বে ছিলেন।মো.খায়রুজ্জামান। আর টেকনাফ থানার ওসির দায়িত্বে ছিলেন আবুল মনসুর।

সম্প্রতি সময়ে টেকনাফে পুলিশের গুলিতে মেজর (অব).সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হলে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে মামলা দায়ের করেন সিনহার বোন। এই মামলার পর তাকে বরখাস্ত করা হলে টেকনাফ থানার ওসির পদটি খালি হয়। সেখানে চলতি মাসের ৮ আগস্ট টেকনাফ থানার নতুন ওসির দায়িত্ব পান আবুল মনসুর। যোগদানের মাত্র ১২ দিনের মাথায় বদলী হয়ে অনেকটা নিজেই চমকে গেছেন।

এ বিষয়ে টেকনাফ থানার বর্তমান (সদ্য বদলী) ওসি আবুল মনসুর চট্টলার খবরকে বলেন, কোন প্রকার আদেশ পাইনি এখনও। টিভিতে দেখলাম বদলী হয়েছি। নতুন কর্মস্থল হিসেবে আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) যুক্ত করা হয়েছে। নতুন ওসি আসলে দায়িত্ব বুঝিয়ে দিবো।

অন্যদিকে কক্সবাজার সদর থানার ওসিও একই সুরে কথা বললেন। কক্সবাজার সদর থানার (সদ্য বদলী) ওসি মো.খায়রুজ্জামান চট্টলার খবরকে বলেন, ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশে বদলি হয়েছি এটা জানি। নতুন ওসি ২৫ তারিখ (সম্ভাব্য) যোগদান করবেন। নতুন ওসিকে দায়িত্ব বুঝিয়ে দিবো।

হঠাৎ গুরুত্বপূর্ন এই দুই থানার ওসিকে বদলির বিষয়ে কথা বলতে কক্সবাজার জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের মোবাইলে একাধিকবার ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেন নি।

কামরুল/

এই বিভাগের আরও খবর
Loading...