chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএমপির মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : সিএমপির মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মো. মাহাবুবর রহমান।

বৃহস্পতিবার (২০ আগস্ট) দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জুলাই মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ১৩ জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দের নগদ ৬৭ হাজার টাকা পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়। ক্লু লেস মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারে সফলতায় পুরস্কৃত হন জনাব মুহাম্মদ রাইসুল ইসলাম সহকারী পুলিশ কমিশনার, চকবাজার জোন, উপ-পরিদর্শক, মোঃ মোমিনুল হাসান, কোতোয়ালী থানা, উপ-পরিদর্শক, আকরাম হোসেন, চকবাজার থানা, উপ-পরিদর্শক, আলী বিন কাশেম, খুলশী থানা, উপ-পরিদর্শক, দিপঙ্কর চন্দ্র রয়, খুলশী থানা। এছাড়াও ভালো কাজের স্বীকৃতি সরূপ শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে মনোনিত হন জনাব অর্নব বড়ুয়া, উপ-পুলিশ পরিদর্শক, ডাবল মুরিং মডেল থানা, সিএমপি।

সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সিএমপি’র পুলিশ সদস্যদের’কে ধন্যবাদ জ্ঞাপন করেন। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও ডিবি’কে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। তিনি সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে হবে।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর