chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পোস্টার-ব্যানার-ফেস্টুন টাঙ্গিয়ে প্রশস্থি ও বন্দনার প্রয়োজন নেই : সুজন

নিজস্ব প্রতিবেদক : প্রশাসক হিসেবে দায়িত্ব নেয়ার পর নগরীতে শুভেচ্ছা ও অভিনন্দন সম্বলিত বিভিন্ন স্থানে যাঁরা পোষ্টার, ফেস্টুন ও ব্যানার টাঙ্গিয়েছেন তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

এ প্রসঙ্গে তিনি আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) এক বিবৃতিতে সকলের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, এখন থেকে এ ধরণের কাজ থেকে বিরত থাকতে হবে। আমি মাঠ পর্যায়ের সক্রিয় রাজনীতিক হিসেবে সুখে-দুঃখে নগরবাসীর পাশে ছিলাম, আছি ও থাকবোই।

প্রাণপ্রিয় নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন তার প্রতিদান দেয়াটাই আমার একমাত্র ব্রত ও কর্তব্য। স্বচ্ছতা, সততা, নিষ্ঠা ও সামর্থ্য উজার করে দিয়ে সিটি কর্পোরেশনের মোট জনবলকে গতিশীল, দায়িত্ব ও কর্তব্যে সচেতন করে নগরবাসীর প্রত্যাশা পূরণ করতে চাই। এ জন্য সকলের দোয়া, পরামর্শ ও সহযোগিতাই কাম্য। প্রশস্থি ও অযাযিত বন্দনা কখনো কখনো কর্তব্যচ্যূতির কারণ হয়ে দাঁড়ায়। তাই একজন মাঠের রাজনীতিক হিসেবে এ ব্যাপারে আমি সচেতন।

আমি নগরবাসীকে অনুরোধ জানাবো পোস্টার-ব্যানার-ফেস্টুন লাগিয়ে নগরীর প্রাকৃতিক সৌন্দর্যকে শ্রীহীন না করে একটি পরিচ্ছন্ন, সুন্দর এবং মানবিক শহর গড়তে সবাই এগিয়ে আসবেন। আগামীতে আমার অনুমতি ব্যতিরেকে কেউ যদি এরকম কোন পোস্টার-ব্যানার-ফেস্টুন নগরীতে লাগিয়ে সৌন্দর্য্যের হানি করেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবো। সবাইকে একটি পরিচ্ছন্ন নগরী গড়তে সহায়তা করার সবিনয় অনুরোধ জানাচ্ছি।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর