chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কারাগারে রঙ্গিন চুল হারালো অপু

ডেস্ক নিউজঃ কারাগারেই বড় ও সবুজ রঙের রঙ্গিন চুল হারিয়ে ফেলল টিকটক সেলিব্রেটি ইয়াসীন আরাফাত অপুকে (অপু ভাই)।

পুলিশ সূত্রে জানা যায,  ‘কারাগারে একজন আসামিকে আনার পর তাকে শৃঙ্খলার মধ্যেই রাখা হয়। আসামি চাইলেই নিজের মতো জীবনযাপন করতে পারেন না। কারাবিধি অনুযায়ী শৃঙ্খলার জন্য প্রত্যেক আসামির চুল ছোট করার নিয়ম রয়েছে। এ জন্য তার চুল ছোট করা হতে পারে।’

উল্লেখ্য, গত ২ আগস্ট রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরের একটি রাস্তা দখল করে অপু এবং তার কয়েকজন সহযোগী আড্ডা দিচ্ছিলেন। সে সময় মেহেদী হাসান নামের এক ব্যক্তি ওই সড়ক দিয়ে যাচ্ছিলেন। সে সময় মেহেদী রাস্তা ছাড়তে হর্ন দেন। হর্ন দেওয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয় এবং পরে হাতাহাতি থেকে এক পর্যায়ে মারামারির সৃষ্টি হয়।

পরের দিন গত ৩ আগস্ট মেহেদীর বাবা বাদী হয়ে মারামারি ও ছিনতাইয়ের অভিযোগে উত্তরা পূর্ব থানায় অপুসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০ জনের বিরুদ্ধে একটি মামলা করা হয়। পরে পুলিশ ওই মামলায় অপু ও সহযোগী নাজমুলকে গ্রেফতার করে। গত ৪ আগস্ট অপু ও নাজমুলকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে তাদের তিন দিনের রিমান্ড আবেদন করলে পরে আবেদনটি নাকচ করে আসামিদের কারাগারে পাঠানো হয়।

১৭ আগস্ট অপুকে জামিন দেওয়া হয়। পরে তার মুক্তিনামা কারাগারে পাঠানো হয়। মঙ্গলবার (১৮ আগস্ট) ঢাকা কেন্দ্রীয় কারাগার ছাড়া পান অপু। তার গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী এলাকায়। তিনি ঢাকার দক্ষিণখানের একটি বাসায় থাকতেন।

 

 

 

 

এই বিভাগের আরও খবর