অসুস্থ এমপি ফজলে করিমকে হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক : নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ রাউজানের সংসদ সদস্য (এমপি) ও উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এবং রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৯ আগস্ট) সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর সন্তান ফারাজ করিম বলেন, সকালে বাবাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। এরপর বিকেলে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

তিনি বলেন, কিছুক্ষণের মধ্যে তাঁর করোনার চিকিৎসা শুরু হতে যাচ্ছে। ফায়ার করিম তাঁর বাবার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। করোনা কোন ভয়াবহ রোগ না হলেও বাবার হার্টের ব্লক, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, উচ্চমাত্রায় কোলেস্টেরল থাকায় এবং বয়সের কারণে একটু দুশ্চিন্তা হচ্ছে। মহান আল্লাহ্ রাব্বুল আলামীন ইচ্ছা করলে নিশ্চয়ই আমার বাবার তেমন কিছু হবে না এবং তিনি আবারো আমাদের সকলের মাঝে সুস্থ হয়ে ফিরে আসবেন ইনশা আল্লাহ।

এর আগে সর্দি-জ্বর থাকায় সোমবার (১৭ আগস্ট) সকালে নমুনা দিয়েছিলেন এবিএম ফজলে করিম চৌধুরী। সন্ধ্যায় তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর তিনি শহরের বাসায় আইসোলেশনে ছিলেন। মঙ্গলবার (১৮ আগস্ট) তাঁর প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা হয়েছে।

করোনা সংক্রমণের শুরু থেকে এবিএম ফজলে করিম চৌধুরী রাউজানে ত্রাণ সামগ্রী বিতরণ, করোনা আক্রান্তদের জন্য আইসোলেশন সেন্টার স্থাপনসহ নানা কার্যক্রম পরিচালনা করেন। গত ১৩ আগস্ট থেকে জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচিতেও ব্যস্ত ছিলেন তিনি।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...