বঙ্গবন্ধু হত্যায় জিয়ার সংশ্লিষ্টতা দিবালোকের মতো স্পষ্ট : তথ্যমন্ত্রী

ডেস্ক নিউজ : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জিয়াউর রহমান যে বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সাথে ওতপ্রোতভাবে যুক্ত, সেটি আজ দিবালোকের মতো স্পষ্ট।

বুধবার (১৯ আগস্ট) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে অভিনয় শিল্পী সংঘ ও দর্শক শ্রোতা পাঠক ফাউন্ডেশনের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
তথ্যমন্ত্রী জানিয়েছেন, শিল্পী কল্যাণ ট্রাস্টের আওতায় কীভাবে সব শিল্পীর কল্যাণ সাধন করা যায়, সে বিষয়ে কাজ চলছে।

তিনি বলেন, ‘দেশের বিভিন্ন অঙ্গনের শিল্পী এবং কলাকুশলীদের করোনাকালীন সহায়তা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে।

কলাকুশলী বলতে, যে মাইক ম্যান তাকেও চিন্তায় রাখতে হবে। মঞ্চ এবং টেলিভিশনে পর্দার পেছনে যে কাজ করে, তার কথাও চিন্তা করতে হবে। এটিই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা।’

হাছান মাহমুদ বলেন, ‘শিল্পী সংগঠনগুলোর কাছ থেকে চাহিদা মোতাবেক তালিকা পেলেই আমরা সহায়তার ব্যবস্থা করতে প্রস্তুত আছি।’
অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহিদুজ্জামান সেলিম, সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম, সংঘের সাবেক সভাপতি ও দর্শক শ্রোতা পাঠক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সম্পাদক শহীদুল আলম সাচ্চুসহ অন্য প্রতিনিধিরা সভায় অংশ নেন। সভার শুরুতেই ১৫ আগস্টের শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

টিভি নাট্যশিল্পী মুনিরা ইউসুফ মেমী, বন্যা মির্জা, শামীমা তুষ্টি, আফজাল, আশরাফ কবীর, আরমান পারভেজ মুরাদ, কোহিনুর, নাজমুন নেসা নিপা, ইয়ামিন জুয়েল, কচি খন্দকার, মাহবুবা মিনহাজ বিপা, শুভ খান, ইয়ামিন জুয়েল, শারমিন মিশু, শোয়েব সাদিক, আরিফ, অন্তু করিম, মণীষা শিকদার, জারা, অপু আহমেদ, তমাল, তন্দ্রা, নাসরিন ইসলাম, নিথর মাহমুদ, জিনিয়া প্রমুখ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...